সইফ-কন্যার বন্ধু কার্তিকের সঙ্গে সম্পর্ক নুসরতের?

সারা চুপই রয়েছেন

Updated By: Aug 30, 2019, 11:44 AM IST
সইফ-কন্যার বন্ধু কার্তিকের সঙ্গে সম্পর্ক নুসরতের?

নিজস্ব প্রতিবেদন: সইফ-কন্যা সারা আলি খান নাকি হাবুডুবু খাচ্ছেন তাঁর প্রেমে। সারার জন্মদিনে, 'রাজকন্যে' বলে উল্লেখ করে ব্যাঙ্ককেও ছুটে যান বলিউডের এই 'এলিজিবল ব্যাচেলর'। বুঝতেই পারছেন কার্তিক আরিয়ানের কথা হচ্ছে। যে কার্তিকের সঙ্গে সারার প্রেম নিয়ে আপাতত জোর চর্চা শুরু হয়েছে বি টাউনের আনাচে কানাচে। সারা যাঁর প্রেমে হাবুডুবু খাচ্ছেন, সেই কার্তিকের সঙ্গে কি নুসরত বারুচার নাম জড়াল নতুন করে?

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বি টাউনের খবর, কার্তিক আরিয়ানের সঙ্গে নাকি সম্পর্ক রয়েছে নুসরত বারুচার। কেরিয়ারের শুরু থেকেই নাকি নুসরতের সঙ্গে কার্তিকের সম্পর্ক রয়েছে। বি টাউনে এমন গুঞ্জন শুরু হওয়ার পর মুখ বন্ধ করেই ছিলেন নুসরত বারুচা। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন 'ড্রিম গার্ল' অভিনেত্রী।

আরও পড়ুন : স্ত্রী বিপাশা বসুর পরিবার নিয়ে মুখ খুললেন করণ সিং গ্রোভার

নুসরত বলেন, এরকম কোনও বিষয় নেই। কার্তিক আরিয়ানের সঙ্গে কোনওদিনই তাঁর সম্পর্ক ছিল না। কেরিয়ারের শুরুতে কার্তিকের সঙ্গে পর পর বেশ কয়েকটি সিনেমায় তিনি অভিনয় করেছেন। সেই কারণেই মানুষ তাঁদের সম্পর্কে বিভিন্ন ধরনের কথা বলতে শুরু করেছেন। যদিও কার্তিক আরিয়ানের সঙ্গে কোনওদিনই তাঁর কোনও সম্পর্ক ছিল না বলে স্পষ্ট জানান নুসরত বারুচা। প্রসঙ্গত, 'আকাশ বাণী', 'প্যার কা পঞ্চনমা টু', 'সোনু কে টিটু কি সুইটি'-র মতো একাধিক সুপারহিট সিনেমায় কার্তিক আরিয়ানের সঙ্গে অভিনয় করেন নুসরত বারুচা। সেই কারণেই তাঁদের জুটি নিয়ে বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের কথা শুরু হয়েছে বলে মত প্রকাশ করেন আয়ুষ্মান খুরানার নায়িকা।

আরও পড়ুন :  আচমকা হাজির স্বাতী, ৮ বছর পর মেয়েকে দেখে আবেগে ভাসলেন রানু
বর্তমানে 'ড্রিম গার্ল'-এর প্রমোশনে ব্যস্ত নুসরত। তিনি বলেন, বেশ কিছুদিন ধরে প্রচুর কাজ করে ফেলেছেন। তাই এবার তাঁর ছুটির প্রয়োজন। সেপ্টেম্বরের শেষে তাই বন্ধুদের সঙ্গে থাইল্যান্ডে যাচ্ছেন। তাঁদের 'গার্লস গ্যাঙে'-র একজনের বিয়ে সামনেই। তাঁর বিয়ের আগে ব্যাচেলরেট পার্টির আয়োজন করা হয়েছে থাইল্যান্ডে। সেই কারণেই সেপ্টেম্বরের শেষে তিনি থাইল্যান্ডে যাচ্ছেন বলে জানান নুসরত বারুচা।

.