Nushrratt Bharuccha: 'পোশাকের বদলে শুধু ব্রা পরেছ?' পর্দায় নুসরতকে দেখে রেগে লাল নায়িকার বাবা

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে নুসরতের ছবি 'ছোরি'

Updated By: Dec 7, 2021, 09:21 PM IST
Nushrratt Bharuccha: 'পোশাকের বদলে শুধু ব্রা পরেছ?' পর্দায় নুসরতকে দেখে রেগে লাল নায়িকার বাবা

নিজস্ব প্রতিবেদন: বলিউডের নায়িকা নুসরত ভারুচা (Nushrratt Bharuccha) অভিনয়ের সঙ্গে সঙ্গে তাঁর বোল্ড ইমেজের জন্যও চর্চ্চায় থাকেন। বেশ কয়েকটি ছবিতে ভালো অভিনয় করেছেন তিনি, যেগুলি বক্স অফিসে সুপার হিট হয়েছে। পর্দায় নুসরতের ফ্যাশন সেন্স বেশ পছন্দ করে দর্শক। কিন্তু একবার নুসরত একটি ছবিতে এমন পোশাক পরেছিলেন, যা তাঁর পরিবারের পছন্দ হয়নি।

'সোনু কে টিটু কি সুইটি'(Sonu Ki titu Ki Sweety) ছবির 'ছোট ছোটে পেগ' গানটি দারুণ জনপ্রিয় হয়েছিল। এই গানের ভিডিওতে কার্তিক আরিয়ান (Katik Aryan) এবং সানি সিং-এর(Sunny Singh) সঙ্গে নুসরত ভারুচাও নেচেছিলেন। ভিডিওতে দেখা যায়, নুসরত ভারুচা লাল ব্র্যালেট এবং ম্যাচিং স্কার্ট পরেছিলেন।ছবির ঐ গানে তাঁর পোশাক দেখে রেগে গিয়েছিলেন তাঁর পরিবারের সদস্যরা।

একটি সাক্ষাৎকারে নুসরত বলেছিলেন যে, ''আমার বাবা, মা এবং ঠাকুমা গানটির ভিডিও যেদিন প্রকাশ হয়েছিল সেদিনই দেখেছিলেন। বাবা আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলেন, 'এটা কি ব্রা পরেছ?' আমি কয়েক সেকেন্ড চুপ করে থাকলাম তারপর বললাম- 'এটা ব্রা নয়, ব্রালেট। মেয়েরা এটা পরেন'। নুসরাত ভারুচা আরও জানান, গানে তার পোশাক দেখে পরিবারের সদস্যরা হতবাক হয়ে যান। কিন্তু ঐ গানে সবাই আমায় পছন্দ করেন  সবাই প্রশংসা করেছেন এবং গানটি হিট হয়েছে। কিছু জিনিস যেভাবে দেখতে ভালো লাগে সেভাবেই উপস্থাপনা করা উচিত।''

আরও পড়ুন: Sushant Singh Rajput: 'আজীবন তোমায় মিস করব', সুশান্তের জন্য মনখারাপ সারার

নিজের আগামী ছবি সম্পর্কে নুসরত বলেন, সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে 'ছোরি'। এই হরর ছবিতে তিনি একজন গর্ভবতী মহিলার চরিত্রে অভিনয় করেছেন। অভিনয় দিয়েই ফের ভক্তদের মন জয় করেছেন তিনি। এবার নুসরতকে দেখা যাবে 'হুরদাং'-এ। ছবিতে তাঁকে সানি কৌশল (Sunny Kaushal) এবং বিজয় ভার্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)