ভাল থাকার উপায় খুঁজছেন নুসরত, সপ্তাহান্তে সেজেগুজে তৈরি হবু মা

কেরিয়ারের সেরা চরিত্রদের ফিরে দেখলেন অভিনেতা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 10, 2021, 05:22 PM IST
ভাল থাকার উপায় খুঁজছেন নুসরত, সপ্তাহান্তে সেজেগুজে তৈরি হবু মা

নিজস্ব প্রতিবেদন: মা হতে চলেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। আর তাই নিজের মত করে সময় কাটাচ্ছেন নায়িকা। শুটিংও করছেন, ঘুরতেও যাচ্ছেন, ফিরে দেখছেন নিজের হারিয়ে যাওয়া দিন। নিজের কেরিয়ারের সেরা চরিত্র বেছে নিয়ে, অভিনয়ের দৃশ্য দিয়ে কোলাজ তৈরি করেছেন নুসরতের ফ্যান ক্লাবের সদস্যরা। 

আরও পড়ুন: বিবাহবার্ষিকীতে আটপৌরে পোশাকে অতিথিদের জন্য কাবাব বানালেন Sudipa

সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন নুসরত (Nusrat Jahan)। যেখানে তার চরিত্রগুলো একে অপরের থেকে কতটা আলাদা তারই উদাহরণ রয়েছে এই ভিডিয়োয়। 'ক্রিস ক্রস' এ একজন লড়াকু মেয়ের চরিত্রে ছিলেন তিনি, 'আমি যে কে তোমার' , 'অসুর', 'ডিকশনারি' সব ছবিতেই অন্যধারার চরিত্রে অভিনয় করেছেন নুসরত।
 
এরপরই শনিবার সক্কাল সক্কাল ইনস্টাগ্রাম স্টোরিতে পাউট করে একটি বুমেরাং পোস্ট করেন বসিরাহাটের সাংসদ অভিনেতা। গাড়িতে বসেই এই বুমেরাং তৈরি করেছেন তিনি। উইকেন্ডটাও যে জমিয়ে কাটবে তাঁর তা বলাই যায়। নীল রঙের পোশাক, পিঙ্ক বর্ডার। ম্যাচিং ডার্ক পিঙ্ক লিপস্টিক, কানে দুল, বেড়াতে যাওয়ার জন্য একেবারে প্রস্তুত হবু মা। নিজেকে নানা ভাবে আনন্দে রাখছেন নুসরত, মা হতে আর যে দেরি নেই। তাই আনন্দ চেটেপুটে উপভোগ করছেন অভিনেতা , নিন্দুকেরা যাই বলুন, তাতে থোড়াই কেয়ার।

 
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা , বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

 
.