Rajorshee De-র 'মায়া'র হাত ধরে টলিউডে অভিষেক মিথিলার

এখবর মিথিলা ও পরিচালক রাজর্ষি দে দুজনেই নিশ্চিত করেছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 10, 2021, 05:20 PM IST
Rajorshee De-র 'মায়া'র হাত ধরে টলিউডে অভিষেক মিথিলার

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী হিসাবে বাংলাদেশে তিনি যথেষ্ঠ প্রতিষ্ঠিত। আর এবার এপার বাংলার ছবিতেও ডেবিউ করতে চলেছেন রাফিয়াত রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)। পরিচালক রাজর্ষি দের ছবিতে দেখা যাবে তাঁকে। আর এখবর মিথিলা ও পরিচালক রাজর্ষি দে দুজনেই নিশ্চিত করেছেন।

টলিউডের ছবিতে ডেবিউ করার বিষয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে মিথিলাকে (Rafiath Rashid Mithila) প্রশ্ন করা হলে তিনি জানান, ''হ্যাঁ রাজর্ষি দের ছবিতে অভিনয় করার খবরটা সত্যি। তবে এখনই এবিষয়ে আমি কিছু বলতে পারব না।'' 

আরও পড়ুন-জয়ের ছকভাঙা সুরে Srijato-ছবিতে Arijit ও Shreya-কে নতুন ভাবে শুনবেন শ্রোতারা

রাজর্ষি দে (Rajorshee De) জানান, শেক্সপিয়রের ম্যাকবেথ অবলম্বনে 'মায়া' ছবিটি তৈরি হচ্ছে। আর সেখানেই মিথিলা অভিনয় করছেন। তবে শুধু মিথিলা নন, এই ছবিতে কমলেশ্বর মুখোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, কণিকা বন্দ্যোপাধ্যায়, দেবলীনা কুমার, সুদীপ্তা চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায় সহ আরও অনেককেই দেখা যাবে। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন রণজয় ভট্টাচার্য। রাজর্ষি দে আরও জানান, ''আশা রাখছি আগামী সপ্তাহ থেকই কাজ শুরু করতে পারব, তবে শ্যুটিংয়ের অনুমতি এখনও মেলেনি, ওটা পেলে তারিখটা নিশ্চিত করে বলতে পারব।''

প্রসঙ্গত ২০২০-তে সত্যজিৎ রায়ের শতবর্ষ উপলক্ষ্য়ে 'আবার কাঞ্চনজঙ্ঘা' ছবিটি বানিয়েছিলেন পরিচালক রাজর্ষি দে (Rajorshee De)। তাঁর সেই ছবিতেও দেখা গিয়েছিল টলিপাড়ার একাধিক তারকাকে। আর আরও একবার একাধিক তারকাকে নিয়েই নতুন ছবি 'মায়া' বানাতে চলেছেন পরিচালক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.