দেব, মিমির পর এবার নুসরত, করোনা মোকাবিলায় বাড়ালেন সাহায্যের হাত

সাংসদ তহবিল থেকে ৩০ লক্ষ টাকা আর ব্যক্তিগতভাবে ১ মাসের বেতন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন নুসরত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 28, 2020, 07:35 PM IST
দেব, মিমির পর এবার নুসরত, করোনা মোকাবিলায় বাড়ালেন সাহায্যের হাত

নিজস্ব প্রতিবেদন :  করোনার বিরুদ্ধে লড়াইয়ে এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তৃণমূলের সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান। দেব, মিমির পর এবার তিনিও আর্থিকভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। নিজের সাংসদ তহবিল থেকে ৩০ লক্ষ টাকা আর ব্যক্তিগতভাবে ১ মাসের বেতন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন নুসরত।

নুসরত জাহানের লোকসভা কেন্দ্র বসিরহাটের হাসপাতালগুলোতে কোয়ারেন্টাইন সেন্টার ও আইসোলেশন ওয়ার্ড নির্মাণের জন্য, পর্যান্ত চিকিৎসার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী কেনার জন্য সাংসদ অভিনেত্রী এই টাকা দিয়েছেন বলে জানানো হয়েছে।

আরও পড়ুন-রতন কাহারের 'বড় লোকের বিটি লো' নিয়ে 'নেপোয় মারলো দই', সোশ্যাল মিডিয়ায় হইচই

আরও পড়ুন-করোনা মোকাবিলায় ব্যক্তিগত ভাবে ১ লক্ষ টাকা অনুদান মিমি চক্রবর্তীর

প্রসঙ্গত, নুসরতের পাশাপাশি করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দেব ও মিমি। শুক্রবারই জানা যায় দেব করোনা মোকাবিলায় ঘাটালবাসীর ১ কোটি টাকা মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে তুলে দিয়েছেন। মিমিও ব্যক্তিগতভাবে দিয়েছেন ১ লক্ষ টাকা।

তবে অবশ্য শুধু মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে টাকা তুলে দেওয়াই নয়, করোনা ঠেকাতে সাংসদ অভিনেতা দেব, মিমি চক্রবর্তী, নুসরত জাহান, সকলেই বিভিন্ন ভাবে সচেতনতা প্রচারও করছেন। তাঁরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বারবার মানুষকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন।