রোশনের সঙ্গে যশ, শ্রাবন্তীর স্বামীর সঙ্গে কী করছেন Nusrat-র 'বিশেষ' বন্ধু?

রোশন সিং নিজেই ছবি শেয়ার করেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 23, 2021, 04:33 PM IST
রোশনের সঙ্গে যশ, শ্রাবন্তীর স্বামীর সঙ্গে কী করছেন Nusrat-র 'বিশেষ' বন্ধু?
রোশনের সঙ্গে যশ

নিজস্ব প্রতিবেদন : ​রোশন সিংয়ের জিমে হাজির হলেন যশ দাসগুপ্ত। ব্যায়ামের পর যশের সঙ্গে সেই ছবি শেয়ার করলেন রোশন সিং। যশের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশন জুড়ে দেন রোশন। তিনি বলেন, বন্ধুরা যখন একই সঙ্গে ওয়ার্কআউট করেন। টলিউডের এই জনপ্রিয় অভিনেতার সঙ্গে রোশনের (Roshan Singh) যে বেশ বন্ধুত্ব, ছবি থেকেই তা বেশ স্পষ্ট।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

যশের সঙ্গে রোশনের বন্ধুত্বের ছবি প্রকাশ্যে এলেও, তাতে কারও মন্তব্য চোখে পড়েনি। শ্রাবন্তীর (Srabanti Chatterjee) সঙ্গে রোশন সিংয়ের সম্পর্কের টানাপোড়েন শুরু হওয়ার পরই নিজের ইনস্টগ্রাম হ্যান্ডেল থেকে কমেন্ট বক্স বন্ধ করে দেন রোশন সিং। সেই কারণে শ্রাবন্তীর তৃতীয় স্বামীর সঙ্গে যশের ছবি দেখেও, সেখানে কাউকে কোনও মন্তব্য করতে দেখা যায়নি। 

আরও পড়ুন  : Kareena-র ফটোশ্যুট, বেবি বাম্প নিয়ে ক্যামেরার সামনে নায়িকা, ভাইরাল ভিডিয়ো

এদিকে যশের সঙ্গে নুসরত জাহান (Nusrat Jahan) সম্পর্কে জড়িয়েছেন বলে জোর গুঞ্জন শুরু হয় সম্প্রতি। এসওএস কলকাতার শ্যুটিংয়ের সময় থেকেই নাকি নুসরতের সঙ্গে যশের সম্পর্কের সূত্রপাত। যদিও যশ বা নুসরত এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে যশের সঙ্গে সম্পর্কের জল্পনার জেরেই নুসরতের সঙ্গে নিখিলের মধ্যে বিবাদ শুরু হয় বলেও পাওয়া যায় খবর। বর্তমানে নুসরতকে ছাড়াই হিমাচলে সময় কাটাচ্ছেন নিখিল জৈন। হিমাচলে থেকেই বেশ কড়া স্টেটাস শেয়ার করেন নিখিল। জীবনকে যা দেবেন তা ফিরে পেতে হবে বলে মন্তব্য করেন নুসরতের স্বামী। নুসরতকে উদ্দেশ্য করেই নিখিলর জৈন ওই স্টেটাস শেয়ার করেন বলে দাবি করে একাধিক মহল।

.