শীতের শহরে সান্তাক্লজ হয়ে উঠলেন, দুঃস্থদের কম্বল উপহার দিলেন নুসরত

যদিও এসমস্ত দুঃস্থ মানুষের কথা ভাবার জন্য আর ক'জন আছেন?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 22, 2019, 08:01 PM IST
শীতের শহরে সান্তাক্লজ হয়ে উঠলেন, দুঃস্থদের কম্বল উপহার দিলেন নুসরত

নিজস্ব প্রতিবেদন: বেশ কয়েকদিন হল ঠাণ্ডাটা বেশ জাঁকিয়ে পড়েছে। এই শীতে যেসমস্ত মানুষের মাথার উপর ছাদ রয়েছে তাঁদের তো চিন্তা নেই, তবে যাঁরা ফুটপাতে কষ্ট করে কোনওরকমে দিনযাপন করেন, তাঁদের কাছে এই শীতকাল বড়ই কষ্টের। যদিও এসমস্ত দুঃস্থ মানুষের কথা ভাবার জন্য আর ক'জন আছেন?

তবে নুসরত ভাবলেন। খ্রিস্টমাসের আগে শহরের এই দুঃস্থ ফুটপাতবাসী থেকে গরিব যৌনকর্মী সকলের জন্য সান্তাক্লজ হয়ে উঠলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এই শীতে তাঁদেরকে কম্বল উপহার দিলেন নুসরত। কারোর কারোর হাতে নতুন জামাকাপড়ও উপহার দেন অভিনেত্রী। আর তাঁর মহৎ কাছে সঙ্গী হলেন হাবি নিখিল জৈন। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে নুসরত লিখেছেন, ''প্রত্যেক উৎসবই আনন্দের। আর এই আনন্দ, ভালোবাসা সকলেরই প্রাপ্য। দুঃস্থ ফুটপথবাসী থেকে গরিব যৌনকর্মী সকলেরই এই ভালোবাসা প্রাপ্য।''  

আরও পড়ুন-পাসপোর্ট, আধার থেকে বাবা-মায়ের দেওয়া নাম মুছে ফেলছেন কিয়ারা!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে এই প্রথম নয়, এর আগেও ফুটপাতে নেমে সংখ্যালঘু এলাকায় গিয়ে দীপাবলির উপহার হিসাবে গরিব মানুষদের জন্য জামাকাপড় বিলি করেছিলেন নুসরত জাহান। সেখানেও তাঁর সঙ্গী ছিলেন হাবি নিখিল জৈন।

আরও পড়ুন-দলীয় কর্মীদের সঙ্গে ক্যারাম খেললেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, খুব শীঘ্রই 'অসুর' ছবিতে আবির ও জিৎ-এর বিপরীতে দেখা যাবে নুসরত জাহানকে। বিয়ের পর এটাই নুসরতের প্রথম ছবি হতে চলেছে। 

আরও পড়ুন-রবীন্দ্রনাথের 'ওরে গৃহবাসী' গানের সঙ্গে নাচল ঐশ্বর্য কন্যা আরাধ্যা