মরিশাস থেকে মধুচন্দ্রিমার ছবি পোস্ট করলেন নুসরত ও নিখিল

 এবার মধুচন্দ্রিমায় গিয়ে মরিশাসের নানান মুহূর্তের ছবি পোস্ট করলেন নুসরত। 

Updated By: Aug 1, 2019, 04:24 PM IST
মরিশাস থেকে মধুচন্দ্রিমার ছবি পোস্ট করলেন নুসরত ও নিখিল

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর থেকে একের পর এক ব্যস্ততার মধ্যে দিন কেটেছে। তাই মধুচন্দ্রিমা জন্য এক্কেবারেই সময় হয়নি সংসদ অভিনেত্রী। তবে সব কাজের শেষে এবার হাবি নিখিলের সঙ্গে মধুচন্দ্রিমা কাটাতে মরিশাস উড়ে গিয়েছেন নুসরত। মরিশাসের জন্য বিমানে উঠার আগেও বিমানবন্দর থেকে বেশকিছু ছবিও পোস্ট করেছেন সংসদ অভিনেত্রী। এবার মধুচন্দ্রিমায় গিয়ে মরিশাসের নানান মুহূর্তের ছবি পোস্ট করলেন নুসরত। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি থেকে দেখা যাচ্ছে মরিশাসে গিয়েও বেশকিছু পছন্দের খাবারের দোকান খুঁজে নিয়েছেন অভিনেত্রী। নুসরতের ইনস্টাস্টোরিতে একঝলক দেখতে পাওয়া রিসর্টের নাম থেকেই স্পষ্ট মধুচন্দ্রিমা কাটাতে নুসরত ও নিখিল মরিশাসেই গিয়েছেন।

আরও পড়ুন-বলিউড ছেড়ে ভারত-চিন সীমান্তের সেনা ছাউনিতেই থাকছেন ভিকি!

প্রথমে কলকাতা থেকে মুম্বই, তারপর সকালে সেখান থেকেই মরিশাসের উদ্দেশ্যে উড়ে গিয়েছেন নুসরত ও নিখিল। তাঁদের সোশ্যাল মিডিয়া থেকেই জানা গিয়েছে মরিশাস উড়ে যাওয়ার খবর। মঙ্গলবার মুম্বইয়ের ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দরে ঘুম চোখেই বিমানের জন্য অপেক্ষা করার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। মুম্বই উড়ে যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে হাবি নিখিলের সঙ্গে বেশকিছু রোম্যান্টিক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-৫ বছরের পথ চলা শেষ, বিবাহ বিচ্ছেদের পথে দিয়া মির্জা

গত ১৯ জুন মাসেই তুরস্কের বোদরুম শহরে ঘটা করে আয়োজন করা হয়েছিল নুসরত-নিখেলের ডেস্টিনেশন ওয়েডিংয়ের অনুষ্ঠান। বিয়ের দিন পরনে লাল লেহেঙ্গা চোলি, মাথায় লাল ওড়না, হাতে লাল-সাদা ও সোনালি রঙের চূড়া ও কালিরাস, মাথায় টিকলি ও গলায় ভারি গয়নাতে নুসরতকে লাগছিল মোহময়ী। সঙ্গে নিখিল জৈনকে দেখা গিয়েছিল সাদা শেরওয়ানিতে। মাথায় ছিল সাদা পাকড়ি। গলায় সবুজ হার। নিখিলকেও খানিকটা রাজপুত্রে মতো দেখাচ্ছিল বললেও ভুল হয় না। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল নুসরত-নিখিলের বিয়ের ছবি।

আরও পড়ুন-দুর্গার বেশে ফিরছেন 'রানী রাসমণি' ধারাবাহিকের জগদম্বা