বলিউড ছেড়ে ভারত-চিন সীমান্তের সেনা ছাউনিতেই থাকছেন ভিকি!

 ভারতীয় সেনাবাহিনীর জওয়ানদের রোজনামচার সাক্ষী হতে কিছুদিন তাঁদের সঙ্গে কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন ভিকি।

Updated By: Aug 1, 2019, 03:19 PM IST
বলিউড ছেড়ে ভারত-চিন সীমান্তের সেনা ছাউনিতেই থাকছেন ভিকি!

নিজস্ব প্রতিবেদন: ২০১৯ শুরু হয়েছিল একটা ধামাকা দিয়ে। ভিকি কৌশলের 'উরি' ধামাকা। তার প্রভাব এখনও রয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। কিছুদিন আগেই 'কার্গিল বিজয় দিবস' উপলক্ষে ফের একবার দেখানো হয়েছিল ছবিটি। এবার দেশপ্রেমের আরেক নজির গড়লেন অভিনেতা। ভারতীয় সেনাবাহিনীর জওয়ানদের রোজনামচার সাক্ষী হতে কিছুদিন তাঁদের সঙ্গে কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন ভিকি।

১৪০০০ ফুট উচ্চতায় অরুণাচল প্রদেশের তাওয়াং-এ রয়েছে ইন্দো-চিন সীমানা। গুরুত্বপূর্ণ এই স্থানের নিরাপত্তার দায়িত্বে রয়েছেন ভারতীয় সেনাবাহিনীর জওয়ানরা। প্রবল ঠাণ্ডার মধ্যেও যাঁরা নিজেদের কর্তব্য পালন করে চলেছেন। তাঁদের রোজকার জীবনযাত্রার সাক্ষী থাকতে চলেছেন ভিকি কৌশল।  সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন এই খবর। লিখেছেন, "১৪০০০ ফুট উচ্চতায় অবস্থিত অরুণাচল প্রদেশের তাওয়াং-এর ইন্দো-চিন সীমানা। সেখানে দায়িত্বে রয়েছেন আমাদের ভারতীয় সেনাবাহিনীর জওয়ানরা। তাঁদের সঙ্গে কিছুদিন কাটানোর সুযোগ পেয়ে আমি গর্বিত। জয় জওয়ান।"

আরও পড়ুন-১১ বছরের পথ চলা শেষ, বিবাহ বিচ্ছেদের পথে দিয়া মির্জা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

স্বাধীনতা দিবসের প্রাক্কালে ভিকির এমন সিদ্ধান্তে খুশি নেটিজেনরাও। প্রসঙ্গত, 'উরি' ছবিতে সেনা জওয়ানের ভূমিকায় নিজের অভিনয় নিখুঁত ভাবে তুলে ধরতে এর আগেও জওয়ানদের সঙ্গে সময় কাটিয়েছেন ভিকি। জওয়ানদের সঙ্গে থেকে গভীরভাবে পর্যবেক্ষণ করেছেন তাঁদের জীবনযাত্রা, দেশের প্রতি আত্মসমর্পণ। পরিশ্রমের মূল্য পেয়েছেন। 'উরি' ছবিতে প্রশংসিত হয়েছে ভিকির অভিনয়। 'উরি' দেখে অনুপ্রাণিত হয়ে অনেকে ভারতীয় সেনাবাহিনীতেও যোগ দিয়েছেন। ভিকির এই সিদ্ধান্তও মানুষকে অনুপ্রেরণা যোগাবে বলেই মনে করছেন নেটিজেনরা।  

প্রসঙ্গত, 'উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক'-এর পর 'উদম সিং' ও ভারতের প্রথম ফিল্ম মার্শাল স্যাম মাকেনশ-র ভূমিকাতেও এবার অভিনয় করতে চলেছেন ভিকি কৌশল।  

আরও পড়ুন-দুর্গার বেশে ফিরছেন 'রানী রাসমণি' ধারাবাহিকের জগদম্বা