তুরস্কে নুসরত-নিখিলের ৪ দিনের ডেস্টিনেশন ওয়েডিংয়ের সম্পূর্ণ ভিডিয়ো দেখেছেন?

৪ দিনের অনুষ্ঠানের গোটা ভিডিয়ো হয়তবা এখনও কারোর নজরে পড়েনি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 26, 2019, 07:24 PM IST
তুরস্কে নুসরত-নিখিলের ৪ দিনের ডেস্টিনেশন ওয়েডিংয়ের সম্পূর্ণ ভিডিয়ো দেখেছেন?

নিজস্ব প্রতিবেদন : গত ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে বসেছিল নুসরত জাহান-নিখিল জৈনের (Nusrat Jahan & Nikhil Jain) বিয়ের আসর। নুসরত-নিখিলের ৪দিনের ডেস্টিনেশন ওয়েডিংয়ে নানান ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বহুবার উঠে এসেছে। তবে মেহেন্দি-সঙ্গীত, সনাতন রীতিতে বিয়ে থেকে হোয়াইট ওয়েডিং, ৪ দিনের অনুষ্ঠানের গোটা ভিডিয়ো হয়তবা এখনও কারোর নজরে পড়েনি।

সম্প্রতি, নুসরত জাহান নামের একটি ইউটিউ চ্যানেলেই উঠে এসেছে নুসরত-নিখিলের মেহেন্দি-সঙ্গীত, সনাতন রীতিতে বিয়ে ও হোয়াইট ওয়েডিং-এর ভিডিয়ো। তবে ইউটিউব চ্যানেলটি আদপে নুসরতের কিনা তা অবশ্য জানা যায়নি। 

আরও পড়ুন-ব্যক্তিগত সম্পর্কের বাইরে গিয়ে নতুনভাবে জুটি বাঁধছেন পল্লবী-প্রসেনজিৎ, ব্যাপারটা কী?

আরও পড়ুন- ২৫ ডিসেম্বর, বড়দিনে কাছের বন্ধু দেবের জন্মদিন সেলিব্রেট করলেন রুক্মিনী, কেক কেটে নয়, বিশেষভাবে হল সেলিব্রেশন...

প্রসঙ্গত, বলাইবাহুল্য নুসরত-নিখিলের ডেস্টিনেশন ওয়েডিংয়ের অনুষ্ঠান ছিল খানিকটা রূপকথার মতোই। পরনে লাল লেহেঙ্গা, মাথায় ওড়না, গলায় ভারি সোনার গয়না, মাথায় টিকলি, হাতে চূড়া ও কালিরাস-এ সেজে ওঠা নুসরতকে ঠিক যেন দেখাচ্ছিল রাজকন্যার মতোই। ভিডিয়োতে পায়ে হেঁটেই বিয়ের মঞ্চ অবধি পৌঁছলেন কনে নুসরত। চেয়ারে বসে হাত রাখলেন তাঁর স্বপ্নের রাজকুমারের হাতে। বিয়ের মন্ত্র উচ্চারণে জন্য পুরোহিত মশাই ততক্ষণে তৈরি হয়েই বসে রয়েছেন। নিখিলকে দেখে মনে হল কনের বেশে হাজির হওয়া নুসরতের চোখে চোখ রেখে কোথায় যেন তিনি হারিয়ে গেলেন। ঠিক এই মুহূর্তের অপেক্ষাতেই যেন ছিলেন নিখিল।

গত ১৯জুন ডেস্টিনেশন ওয়েডিং সেরে দেশে ফেরার পর ৪ জুলাই কলকাতায় ঘটা করে রিসেপশন পার্টিও রাখেন নুসরত-নিখিল।