'আপনি না মুসলিম'! সিঁদুর পরা ছবি পোস্ট করে আক্রমণের মুখে নুসরত

 আর এই লুক শেয়ার করার পরপরই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হল নুসরতকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 6, 2020, 08:56 PM IST
'আপনি না মুসলিম'! সিঁদুর পরা ছবি পোস্ট করে আক্রমণের মুখে নুসরত

নিজস্ব প্রতিবেদন : পরনে লাল শাড়ি, সিঁথিতে সিঁদুর, কপালে টিপ। সম্প্রতি, নিজের ফেসবুকে এই লুকের দুটি ছবি শেয়ার করেছেন নুসরত জাহান। ছবিটি নুসরতের আগামী ছবি 'ডিকশনারি'র লুক। আর এই লুক শেয়ার করার পরপরই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হল নুসরতকে। 

সম্প্রতি ব্রাত্য বসুর পরিচালনায় তাঁর আগামী ছবি 'ডিকশনারি'র শ্যুটিংয়ে বোলপুরে গিয়েছিলেন নুসরত। ছবিতে নুসরতের বিপরীতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। 'ডিকশনারি'র সেই লুকই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। 

আরও পড়ুন-গানেই প্রকাশ ভালোবাসার! এখনও কি মিথিলাকে মনে পড়ে তাহসানের?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আর নুসরতের এই সিঁদুর পড়া ছবির জন্য কিছু মৌলবাদীদের তোপের মুখে পড়েছেন অভিনেত্রী। কেউ প্রশ্ন করেছেন, ''আপনি কি মুসলিম নয়?'' , কেউ আবার লিখেছেন, ''মুসলিম মেয়েকে হিন্দু সংস্কৃতিতে দিব্যি মানিয়েছে।''

আরও পড়ুন-রাজ-শুভশ্রীর রেজিস্ট্রি বিয়ের ২য় বছর, ফিরে দেখা কিছু মুহূর্ত...

 নিখিল জৈনকে বিয়ের পরও সোশ্যাল মিডিয়ায় কিছু মৌলবাদীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তৃণমূলের সাংসদ অভিনেত্রীকে। এমনকি তাঁর বিরুদ্ধে ফতোয়া জারির হুমকিও দেওয়া হয়েছিল। তবে বরাবরই হিন্দু-মুসলিম সম্প্রীতিতে বিশ্বাসী নুসরত পুরো বিষয়টি ঠাণ্ডা মাথায় সামলেছেন। 

প্রসঙ্গত, ব্রাত্য বসুর 'ডিকশনারি' ছবিতে মোশারফ করিম, পৌলমী বসু, অর্ণ মুখোপাধ্যায়কে অভিনয় করতে দেখা যাবে বলেই জানা যাচ্ছে। জানা যাচ্ছে বুদ্ধদেব গুহর লেখা 'বাবা হওয়া' ও 'স্বামী হওয়া' এই দুই ছোট গল্পর উপর ভিত্তি করেই ছবিটি তৈরি হচ্ছে। প্রসঙ্গত, এর আগে 'অসুর' ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল আবির ও নুসরতকে।