মুক্তির দিনই অনলাইনে ফাঁস Akshay-র Bell Bottom, হতাশ ফ্যানেরা

বৃহস্পতিবার সিনেমাহলে মুক্তি পায় 'বেলবটম'।

Updated By: Aug 19, 2021, 02:48 PM IST
মুক্তির দিনই অনলাইনে ফাঁস Akshay-র Bell Bottom, হতাশ ফ্যানেরা

নিজস্ব প্রতিবেদন: সিনেপ্রেমীদের জন্য দুঃসংবাদ। বৃহস্পতিবার অনলাইনে ফাঁস হয়ে গেল অক্ষয় কুমারের (Akshay Kumar) ছবি 'বেল বটম' (Bell Bottom)। করোনার দ্বিতীয় ঢেউয়ের পর এই প্রথম বড়পর্দায় মুক্তি পেল কোনও বড় বাজেটের ছবি। অনেকদিন থেকেই বড়পর্দায় এই ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছেন অক্ষয়ের ফ্যানেরা। কিন্তু রিলিজের প্রথমদিনেই বিপত্তি। 

আরও পড়ুন: ডার্ক কমেডিতে একসঙ্গে Kangana- Nawazuddin, শ্যুটিং শুরু নভেম্বরে

প্রায় সব ছবিই মুক্তির কয়েকদিন পর থেকে বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে ফাঁস হয়ে যায় কিন্তু মুক্তির কয়েকঘন্টার মধ্যেই এভাবে ছবি ফাঁস হয়ে যাওয়ায় হতাশ অক্কির ফ্যানেরা। তামিল রকারস, ফিল্মিজিলা, টেলিগ্রাম সহ বেশ কয়েকটি সাইট থেকেই এইচডি ফর্মাটে ডাউনলোড করা যাচ্ছে 'বেল বটম'। তবে অভিনেতা অক্ষয় কুমারকে তাঁর ফ্যানেদের অনুরোধ করেছেন সিনেমা হলে এসে 3D ফরম্যাটে এই ছবি দেখার জন্য।  এই মুহুর্তে মহারাষ্ট্রের সিনেমাহলগুলি কম দর্শক নিয়েই চলছে, সেই পরিস্থিতিতেও হলে রিলিজ করার পরিকল্পনা নিয়েছে ছবির নির্মাতারা। তাঁদের এই পদক্ষেপকে সমর্থনও করেছিল সিনেপ্রেমীরা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

বেল বটম মূলত স্পাই থ্রিলার। ছবিতে অক্ষয় কুমারের কোড নেম বেল বটম। ১৯৮০ সালের এক সত্যি ঘটনা নিয়ে তৈরি এই ছবি। অক্ষয় ছাড়াও এই ছবিতে দেখা যাবে লারা দত্ত(Lara Dutta), বানী কাপুরকেও(Vaani Kapoor)। ছবিতে লারা রয়েছেন তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.