পুলের নীল জলে নীলাম্বরী হয়ে লেন্সবন্দি অন্তঃসত্ত্বা Nusrat

বিতর্ক যতই থাক, নুসরত আছেন নুসরতেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 23, 2021, 02:21 PM IST
পুলের নীল জলে নীলাম্বরী হয়ে লেন্সবন্দি অন্তঃসত্ত্বা Nusrat

নিজস্ব প্রতিবেদন : নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ, যশ দাশগুপ্তে (Yash Dasgupta)র সঙ্গে প্রেম, তারই মাঝে মা হওয়ার গুঞ্জন। একের পর এক ঘটনায় সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে বাইরে বিতর্ক যতই থাক, নুসরত আছেন নুসরতেই।

সাংসদ, অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই বেশ বোঝ যায়, মাতৃত্বকে তিনি বেশ ভালোই উপভোগ করছেন। আর বাইরের গুঞ্জন, বিতর্ককে উপেক্ষা করে পুরো দমে নিজের মতো করে ভালো থাকার চেষ্টা করছেন অভিনেত্রী। বুধবার নিজের ইনস্টা হ্যান্ডেলে ফটোশ্যুটের একটি ভিডিয়ো পোস্ট করেছেন নুসরত (Nusrat Jahan)। যেখানে সুইমিং পুলের জলে নেমে জলকেলিতে মজে থাকতে দেখা গিয়েছে তাঁকে। পুলের নীল জলে, আর নীল পোশাকে নীলাম্বরি হয়ে ধরা দিয়েছেন অভিনেত্রী। নজর কাড়ছে সাংসদ, অভিনেত্রীর চোখের মেকআপ। ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে নুসরত লিখেছেন, No Risk • No Story।

আরও পড়ুন-মেয়ে আইরার সঙ্গে Tahsan Khan-র খুনসুটি, মিথিলা লিখলেন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

সম্প্রতি মা হওয়ার কথা গোপন না রেখে নিজেই বেবি বাম্পের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সাংসদ, অভিনেত্রী। যেখানে গোলাপি চাদরে হাত দিয়ে ইষৎ স্ফীত পেট নিয়ে ধরা দিয়েছেন নুসরত (Nusrat Jahan)। ছবির ক্যাপশানে লিখেছিলেন, 'উদারতা সবকিছু বদলে দেয়।' শুধু তাই নয়, হাজারো সমালোচনা ও বিতর্কের মাঝে নুসরত (Nusrat Jahan) যে নিজেকে আরও দৃঢ়ভাবে গড়ে তুলছেন, তা তাঁর সাময়িক সোশ্যাল মিডিয়া পোস্টেই ক্রমাগত স্পষ্ট হচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.