Nusrat Jahan: ঈশান আসায় যশরতকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট অনুরাগীদের, নতুন মা কী বললেন?

শুক্রবারও ছবি পোস্ট করলেন নতুন মা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Sep 3, 2021, 10:44 PM IST
Nusrat Jahan: ঈশান আসায় যশরতকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট অনুরাগীদের, নতুন মা কী বললেন?

নিজস্ব প্রতিবেদন: নুসরত জাহান (Nusrat Jahan),  এই মুহূর্তে ইন্ডাস্ট্রি থেকে সোশ্যাল মিডিয়া, সবচেয়ে বিতর্কিত নাম । তাঁর সম্পর্ক নিয়েও চর্চা চারিদিকে চলছেই। নেটিজেনদের চোখ আটকে থাকে নুসরতের ইনস্টাগ্রামে। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি আপলোড করার পরই জল্পনা শুরু হয়। নুসরত নিজের একটি ছবি পোস্ট করে লেখেন ছবি সৌজন্যে ড্যাডি। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

আরও পড়ুন: Uttam Kumar Birth Anniversary:মহানায়কের বিশেষ দিনে Srijitর শ্রদ্ধার্ঘ, ‘অতি উত্তম’র পোস্টার দেখে নস্টালজিক সিনেপ্রেমীরা

কে এই ড্যাডি তা নিয়েই নেটিজেনদের কৌতুহল, একের পর এক কমেন্ট অনুরাগীদের। নতুন মা নুসরতকে শুভেচ্ছা জানিয়ে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করা হয় তাঁরই এক ফ্যানপেজ থেকে। ‘নুসরত জাহান ফ্যান ফরএভার’ এর সদস্যরা শুভেচ্ছা জানান। নুসরত এবং তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্তর একসঙ্গে ছবি, সাক্ষাতকার এবং ছবির গানের দৃশ্যের কোলাজ তৈরি করে এই ভিডিয়ো তৈরি করেছেন ফ্যানেরা। ক্যাপশনে লেখা ‘ঈশানের জন্য যশরতকে অনেক শুভেছা।’ 

 

নুসরতের সদ্যোজাতর ছবি প্রকাশ্যে না আসায় ‘যশরত’-এর নানা মুহূর্ত তুলে ধরেই তাঁদের শুভেচ্ছা জানাচ্ছেন অনুরাগীরা। বেবিজান বলে ঈশানকে সম্বোধন করেন তাঁরা। প্রকাশ্যে যশকেই সন্তানের বাবা হিসাবে ধরে আগামি দিন ভাল করে কাটানোর কথাও বলেন তাঁরা। ফ্যানক্লাবের তৈরি এই ভিডিয়োর একটি বিশেষ অংশ স্ক্রিনশট নিজের ইনস্টা স্টোরিতে তুলে ধরেছেন নতুন মাও। ধীরে ধীরে নিজেদের সম্পর্ককে জনসমক্ষে আনতে চাইছেন দুজনে? মান্যতা দিচ্ছেন ‘যশরত’কে? দুজনের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে অন্তত তাই মনে করছেন অনুরাগীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)