নিজস্ব প্রতিবেদন : ​ফের নতুন স্টেটাস শেয়ার করলে নিখিল জৈন। নতুন স্টেটাসের মাধ্যমে নিখিল বিস্ফোরক মন্তব্য করেন। তিনি বলেন, জীবনকে যা দেওয়া হবে, তা পেতে হবে ফিরে অর্থাত জীবনকে 'বুমেরাঙের' সঙ্গে তুলনা করেন নিখিল জৈন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 



সম্প্রতি হিমাচল প্রদেশে বেড়াতে যান নুসরত জাহানের স্বামী নিখিল জৈন। পাহাড়ের কোলে বসে একের পর এক ছবি এবং স্টেটাস শেয়ার করতে দেখা যাচ্ছে নিখিলকে। যেখানে বিভিন্ন ধরনের ছবির সঙ্গে ক্যাপশনও জুড়তে দেখা যায় অভিনেত্রীর স্বামীকে।


আরও পড়ুন : একা থাকাই পছন্দের, বিতর্ক উসকে মন্তব্য শ্রাবন্তীর তৃতীয় স্বামীর


নিখিল জৈন এবং নুসরত জাহানের সম্পর্কে যখন ফাটল ধরতে শুরু করে, তা নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য এবং দাবি প্রকাশ্যে এলেও, অভিনেত্রীর স্বামী এ বিষয়ে মুখ খোলেননি। নিখিল যেমন এ বিষয়ে কোনও মন্তব্য করেননি, তেমনি নুসরতও স্পষ্ট করে দেন, ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোনও মন্তব্য করবেন না। ব্যক্তিগত জীবনে কী করছেন না করছেন, সে বিষয়ে মানুষের কৌতুহল থাকলেও, তিনি কোনও কথা বলবেন না। একজন অভিনেত্রী বা সাংসদ হিসেবে তিনি কী কাজ করছেন না করছেন, তার প্রেক্ষিতে তাঁকে বিচার করা হোক বলেও দাবি করেন নুসরত জাহান।


আরও পড়ুন : অন্ধকারকে সঙ্গে নিয়েই চাঁদকে আপন করতে চাইছেন Nusrat


প্রসঙ্গত যশ দাসগুপ্তের সঙ্গে নুসরত জাহান জাহান রাজস্থানে গিয়েছেন। এমন ছবি এবং দাবি প্রকাশ্যে আসার পর থেকেই তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের মধ্যে বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করে। যদিও যশ স্পষ্ট জনিয়ে দেন, রোডট্রিপে বেরিয়েই তিনি এবার রাজস্থানে গিয়েছিলেন। নুসরত জাহানের ব্যক্তিগত জীবনে কী হচ্ছে না হচ্ছে, সে বিষয়ে তাঁকেই জিজ্ঞাসা করা হোক বলেও স্পষ্ট জনিয়ে দেন যশ দাসগুপ্ত।