একা থাকাই পছন্দের, বিতর্ক উসকে মন্তব্য শ্রাবন্তীর তৃতীয় স্বামীর

নিজের ইনস্টাগ্রামে স্টেটাস শেয়ার করেন রোশন সিং 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 22, 2021, 02:07 PM IST
একা থাকাই পছন্দের, বিতর্ক উসকে মন্তব্য শ্রাবন্তীর তৃতীয় স্বামীর
শ্রাবন্তী-রোশন

নিজস্ব প্রতিবেদন : ​ফের নতুন স্টেটাস শেয়ার করলেন রোশন সিং। যেখানে নিজের ছবির সঙ্গে জোরদার ক্যাপশন জুড়ে দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী। রোশন সিং বলেন, বরাবরই একা থাকতে তিনি পছন্দ করেন। তিনি সব সময় নিজের জন্য সময় বের করে রাখেন, যখন মনে হয় তাঁর নিজের নিজেকে প্রয়োজন। 

দেখুন কী লিখলেন রোশন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

বেশ কিছুদিন ধরে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে রোশন সিংয়ের সম্পর্ক নিয়ে জোরদার জল্পনা শুরু হয়। শ্রাবন্তীর সঙ্গে তাঁর তৃতীয় স্বামী রোশনের কেন টানাপোড়েন শুরু হয়, তা নিয়ে যতই শোরগোল শুরু হোক না কেন, চুপ করে রয়েছেন অভিনেত্রী। রোশন প্রকাশ্যে কোনও মন্তব্য না করলেও, বেশ কয়েকটি সংবাদপত্রের সাক্ষাতকারে মুখ খোলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী। যেখানে তিনি স্পষ্ট জানিয়ে দেন, সোশ্যাল সাইটে যে সমস্ত স্টেটাস তিনি শেয়ার করেন বা মন্তব্য করেন, তা নিছক মজার জন্য। ওইসব স্টেটাসের ওই অর্থ যেন খোঁজা না হয় বলে স্পষ্ট জানান রোশন সিং। 

আরও পড়ুন  : বাবা-মায়ের বিচ্ছেদের প্রভাব পড়ে তাঁর জীবনে? মুখ খুললেন Kajol

এদিকে শ্রাবন্তী এবং রোশনের টানাপোড়েন মাঝে অভিনেত্রীর ছেলে অভিমন্যু একটি বিতর্কিত মন্তব্য করেন। তিনি বলেন, এমন অনেক ব্যায়ামবীর রয়েছেন, যাঁদের শরীরের ব্যাপ্তি বেড়েছে কিন্তু মস্তিষ্কের প্রসারণ হয়নি। ব্যায়ামবীরদের নিয়ে যে মন্তব্য করেন অভিমন্যু, তা রোশনকে খোঁচা দেওয়ার জন্য বলেই অনেকে দাবি করেন।  

ওই ঘটনার পরপরই রোশনের নামে ভুয়ো অ্য়াকউন্ট খুলে, তাঁকে বদনামের চেষ্টা চালানো হচ্ছে বলে দাবি করেন রোশন।  যদিও এ বিষয়ে তিনি সরাসরি কারও বিরুদ্ধে কোনও আক্রমণ করেননি। 

.