না, না ভুল বুঝবেন না, অলিম্পিকের শুভেচ্ছা দূত সলমন দীপা কর্মকারকে চেনেন না!

অলিম্পিকের শুভেচ্ছা দুত তিনি। কিন্তু এবারের অলিম্পিকে হইচই ফেলে দেওয়া দীপা কর্মকারের নামই জানা নেই সলমন খানের। সাংবাদিক সম্মেলনে যখন দীপা কর্মকারের ব্যাপারে সলমনকে প্রশ্ন করা হয় তখন প্রথমে দীপাকে দীপিকা বলে ভুল করেন সলমন। তাঁর ভুল শুধরে দিলেও দীপাকে দীপ্তি বলেন বলিউড সুপারস্টার। সলমনের এই অজ্ঞানতার পর তাঁর শুভেচ্ছা দুত হওয়া নিয়ে প্রশ্ন উঠছে।

Updated By: Aug 11, 2016, 07:02 PM IST
না, না ভুল বুঝবেন না, অলিম্পিকের শুভেচ্ছা দূত সলমন দীপা কর্মকারকে চেনেন না!

ওয়েব ডেস্ক: অলিম্পিকের শুভেচ্ছা দুত তিনি। কিন্তু এবারের অলিম্পিকে হইচই ফেলে দেওয়া দীপা কর্মকারের নামই জানা নেই সলমন খানের। সাংবাদিক সম্মেলনে যখন দীপা কর্মকারের ব্যাপারে সলমনকে প্রশ্ন করা হয় তখন প্রথমে দীপাকে দীপিকা বলে ভুল করেন সলমন। তাঁর ভুল শুধরে দিলেও দীপাকে দীপ্তি বলেন বলিউড সুপারস্টার। সলমনের এই অজ্ঞানতার পর তাঁর শুভেচ্ছা দুত হওয়া নিয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন- অলিম্পিকের সব খবর

এদিকে, রিও অলিম্পিকে যখন ভারতীয় অ্যাথলিটরা একের পর এক নিরাশ করছেন। তখন একটু আশার আলো দেখালেন বক্সার মনোজ কুমার। চৌষট্টি কেজি বিভাগের প্রি-কোয়ার্টার ফাইনালে পৌছলেন মনোজ। কোয়ালিফিকেশন রাউন্ডে লিথুয়ানিয়ার পেট্রোসকাসকে হারিয়ে শেষ ষোলতে পৌছন তিনি। লন্ডন অলিম্পিকে ব্রোঞ্জ জিতেছিলেন পেট্রোসকাস। রবিবার উজবেকিস্তানের প্রতিপক্ষের মুখোমুখি হবেন মনোজ।

অন্যদিকে, হেরেও বিন্দাস মুডে রোবেল কিরোস হাবতে। রিও অলিম্পিকে একশো মিটার ফ্রিস্টাইল সাঁতারের হিট সবার শেষে শেষ করেছেন ইথিওপিয়ার এই সাঁতারু। স্বাভাবিকভাবেই বিদ্রুপের শিকার হতে হয় তাঁকে। তাতে কোনও ভ্রুক্ষেপ নেই তাঁর।হাবতের দাবি অলিম্পিকে অংশ নেওয়াটাই তাঁর কাছে বড় ব্যাপার। ফলাফল নিয়ে তিনি মাথা ঘামান না। কারন তাঁর দেশে জ্ঞান হওয়ার পর থেকেই সবাই দৌড়াতে শুরু করেন। সাঁতারু হওয়ার কথা কেউ ভাবেনই না।

মাঠে খেলোয়াড়দের মধ্যে মারামারি  দেখা গিয়েছে। এবার দেখা গেল জলে। অলিম্পিকে ওয়াটার পোলোর ম্যাচে হাতাহাতিতে জড়ান ব্রাজিলের গ্যাব্রিয়েলা ডায়াস এবং ইতালির রবার্টা বিয়ানকোনি। খেলা চলাকালীন বচসায় জড়িয়ে রবার্টর মাথায় একের পর এক ঘুসি মারতে থাকেন গ্যাব্রিয়েলা। ফলে লাল কার্ড দেখিয়ে তাঁকে বের করে দেন রেফারি।

.