প্লাস্টিক সার্জারি করে নিজেদের খুঁত ঢেকেছেন যেসব বলিউড নায়িকা

ভগবান যা দেন না, তা দেন ডাক্তররা। নায়িকাদের সৌন্দর্য নিয়ে এই কথাটা বলিউড খুব প্রচলিত। বলা হচ্ছে বলিউড অভিনেত্রীদের প্লাস্টিক সার্জারির মাধ্যমে চেহারা পরিবর্তনের কথা। প্লাস্টিক সার্জারির মাধ্যমে অভিনেত্রীর আগের ও এখনকার ছবির অনেক ফারাক। এক নজরে দেখে নিন

Updated By: Jun 19, 2016, 03:34 PM IST

ওয়েব ডেস্ক: ভগবান যা দেন না, তা দেন ডাক্তররা। নায়িকাদের সৌন্দর্য নিয়ে এই কথাটা বলিউড খুব প্রচলিত। বলা হচ্ছে বলিউড অভিনেত্রীদের প্লাস্টিক সার্জারির মাধ্যমে চেহারা পরিবর্তনের কথা। প্লাস্টিক সার্জারির মাধ্যমে অভিনেত্রীর আগের ও এখনকার ছবির অনেক ফারাক। এক নজরে দেখে নিন

১) শ্রীদেবী--বলিউডের চিরকালীন সৌন্দর্য্যের মুখ তিনি। কিন্তু তাঁর সুন্দর নাকটা নাকি প্লাস্টিক সার্জারির দান।

২) ঐশ্বর্য রাই--নিখুঁত সুন্দরী হিসেবেই বলিউড তাঁকে পরিচয় দেয়। কিন্তু ঐশ্বর্যার এই নিখুঁত সৌন্দর্য নাকি ডাক্তারদের দান।

৩) প্রিয়াঙ্কা চোপড়া--সুন্দর নাক, ঠোঁট সব কিছুই প্লাস্টিক সার্জারির দান।

৪) শিল্পা শেঠি-ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত লাস্যময়ীর খেতাবটা তাঁরই দখলে। তবে প্লাস্টিক সার্জারিতে মুখের অবয়ব পুরোদস্তুর যেন বদলে ফেলেছেন শিল্পা। আবেদনময়ী রূপ থেকে বরং তাতে এখন ভারতীয় নারীর সারল্যই বেশি, সবই চিকিৎসকের কৃতিত্ব!

৫) শ্রুতি হাসান-বলিউডের সৌন্দর্যের দক্ষিণা বাতাস তিনি। কমল হাসানের মেয়ের সৌন্দর্যের পাগল ভক্তের সংখ্যা দিন দিন বাড়ছে। কিন্তু শ্রুতির আগের ছবিই প্রমাণ করে কোথাও না কোথাও বড় ধরনের একটা ম্যাজিক কাজ করেছে, যাতে তিনি পারফেক্ট লুক পেয়েছেন। বলাই বাহুল্য সেটা প্লাস্টিক সার্জারি।

৬) কঙ্গনা রানওয়াত-‘গ্যাংস্টার’ গার্ল কঙ্গনাও ‘কুইন’ হওয়ার এই দীর্ঘ পথে প্লাস্টিক সার্জারি করেছেন! গুজব রয়েছে, কেবল মুখেই নয়, শারীরিক গঠনেও কিছু বদল এনেছেন।

৭) রাখি সাওয়ান্ত-কথা হচ্ছে বলিউড নায়িকাদের নিয়ে। তিনি নায়িকা নন। নিন্দুকে বলে ড্রামা গার্ল। কিন্তু রাখি এই জায়গাটায় বাকিদের মেরে দিয়েছেন। পরদেশীয়া গার্ল সবার আগে স্বীকার করেছেন, তিনি প্লাস্টিক সার্জারি করে নিজের রূপের খুঁত ঢেকেছেব। অবশ্য এটা আলাদা প্রশ্ন যে রাখির খুঁত তাতে তো ঢাকেইনি, বরং সেগুলো আরও সামনে চলে এসেছে।

(এ ছাড়া তালিকায় আছেন ক্যাটরিনা কাইফ, গওহর খান, মিনিশা লাম্বারা। যদিও এঁদের লুক চেঞ্জের বিষয়টা যে প্লাস্টিক সার্জারিরই দান সেটা সেভাবে প্রমাণ হয়নি।) তালিকায় রাখা যেতে অনুষ্কা শর্মাকে। তবে তাঁর লিপ সার্জারি তাঁকে সুন্দর করেছে কি না সেটা তর্কের বলে তালিকার বাইরে রাখতে হল।)

 

Tags:
.