Deepika Padukone-এর নতুন ওয়েবসাইট, স্ত্রীকে নিয়ে লিখলেন Ranveer Singh

সোশ্যাল মিডিয়ায় ওয়েব সাইটের একটি ঝলক সামনে এনেছেন দিপ্পি। তাঁর কথায়, ''এখানে এমন কিছু রয়েছে যা আমার ব্যক্তিত্বের প্রসার''।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 8, 2021, 09:01 PM IST
Deepika Padukone-এর নতুন ওয়েবসাইট, স্ত্রীকে নিয়ে লিখলেন Ranveer Singh

নিজস্ব প্রতিবেদন : বহুদিন আগে থেকেই অনুরাগীদের জানিয়েছিলেন, তিনি নতুন কিছু করতে চলেছেন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে দীপিকা পাড়ুকোনের সেই নতুন উদ্যোগের কথা। নিজের নতুন ওয়েবসাইট লঞ্চ করেছেন দীপিকা। সোশ্যাল মিডিয়ায় ওয়েব সাইটের একটি ঝলক সামনে এনেছেন দিপ্পি। তাঁর কথায়, ''এখানে এমন কিছু রয়েছে যা আমার ব্যক্তিত্বের প্রসার''।

স্ত্রীর ওয়েবসাইটে দীপিকার সম্পর্কে লিখেছেন স্বামী রণবীর সিং। কিন্তু কী লিখেছেন তিনি?

রণবীরের কথায়, ''আমর স্ত্রী বলে বলছি না, দীপিকা সত্যিই আমার দেখা সবচেয়ে আশ্চর্যজনক মানুষ।" রণবীর আরো বলেন, ''দীপিকা নিজের মধ্যে যেন মহাবিশ্বকেই লালন করেন। ওর মধ্যে প্রেম, করুণা, দয়া, বুদ্ধি, সৌন্দর্য, অনুগ্রহ এবং সহানুভূতি, এই সব গুণই রয়েছে, যা ওঁকে খাঁটি শিল্পী করে তুলেছে। দীপিকা বিশ্বের অন্যতম সেরা অভিনেত্রী। ওঁর মধ্যে একটা আলাদা অভ্যন্তরীণ শক্তি রয়েছে, একটা অদম্য ইচ্ছা রয়েছে। আবার একই সঙ্গে ও ধার্মিক। ওঁকে আমি শ্রদ্ধা করি। মনে হয়, সবকিছু থামিয়ে ওঁর প্রশংসা করি। ও এমন একজন, যাঁর জন্মই শ্রেষ্ঠত্বের জন্য। আমি বিশ্বের গর্বিত স্বামী''।

আরও পড়ুন-কোটি টাকারও বেশি ঋণে জর্জরিত Jagmohan Dalmiya-র মেয়ে বৈশালী

দীপিকার এই ওয়েব সাইটের একটি বিভাগে বিভিন্ন তারকার জীবনী রয়েছে। যার মধ্যে একজন হলেন স্বামী রণবীর সিং। এখনে তিনি যাঁদের সঙ্গে কাজ করেছেন, এমন বহু পরিচালকের বিভিন্ন মন্তব্যও রয়েছে। পরিচালক ফারহা খান থেকে শুরু করে তাঁর ডিজাইনার বন্ধু সব্যসাচী মুখোপাধ্যায়েরও কমেন্ট রয়েছে সেখানে। 

আরো পড়ুন-৩টি গৃহঋণ রয়েছে, ৫টি বাড়ি ও একাধিক গাড়ির মালিক Babul Supriyo

.