Nathuram Godse: ভয়ঙ্করতম শ্রদ্ধার্ঘ! এবার বড় পর্দায় 'গডসে', 'গান্ধী জয়ন্তী'তে Mahesh Manjrekar-এর চমক

কবে মুক্তি পাবে 'গডসে'?

Updated By: Oct 2, 2021, 06:25 PM IST
Nathuram Godse: ভয়ঙ্করতম শ্রদ্ধার্ঘ! এবার বড় পর্দায় 'গডসে', 'গান্ধী জয়ন্তী'তে Mahesh Manjrekar-এর চমক

নিজস্ব প্রতিবেদন: ২ অক্টোবর ২০২১। মহাত্মা গান্ধীর (Mahatma Gandhi) ১৫২তম জন্মদিন। আর সেইদিনই সবচেয়ে বড় চমক দিলেন পরিচালক-অভিনেতা মহেশ মঞ্জরেকর (Mahesh Manjrekar)। আগামী ছবির নাম এবং মোশান পোস্টার প্রকাশ করলেন তিনি। যা কার্যত চমকে দিয়েছে সিনেমা-প্রেমীদের। কেন?

কারণ, মহেশ মঞ্জরেকরের (Mahesh Manjrekar) পরবর্তী সিনেমার নাম 'গডসে' (Godse)। মহাত্মা গান্ধীকে (Mahatma Gandhi) গুলি করে হত্য়া করেছিলেন যিনি, সেই নাথুরাম গডসের (Nathuram Godse) জীবনের উপর এবার তৈরি হবে ছবি। মহেশ মঞ্জরেকরের (Mahesh Manjrekar) ছাড়াও এই ছবি তৈরি করবেন সন্দীপ সিং এবং রাজ শাণ্ডিল্য।

আরও পড়ুন: Nusrat Jahan: 'ঈশান ভালো আছে', মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে হিঙ্গলগঞ্জে তারকা সাংসদ

ইনস্টাগ্রামে 'গডসে' (Godse)-র মোশান পোস্টার প্রকাশ করেছেন মহেশ মঞ্জরেকর (Mahesh Manjrekar)। ক্যাপশনে তিনি লেখেন, 'জন্মদিনের ভয়ঙ্করতম শ্রদ্ধার্ঘ! যে গল্প এতদিন কেউ বলেনি, সেটা শোনার জন্য তৈরি হন। মহাত্মা গান্ধীর ১৫২তম জন্মদিনে তাঁদের পরবর্তী ছবি 'গডসে'-র ঘোষণা করলেন সন্দীপ সিং, রাজ শাণ্ডিল্য এবং মহেশ মঞ্জরেকর'। 

কেন 'গডসে' পরিচালনা করতে রাজি হলেন? মহেশ মঞ্জরেকর (Mahesh Manjrekar) বলেন, "নাথুরাম গডসের (Nathuram Godse) জীবন কাহিনী বরাবরই আমার মনের খুব কাছাকাছি ছিল। এই ধরনের ছবি করতে যথেষ্ট উদ্যোগ লাগে। আমি সর্বদা এই ধরনের গল্প নিয়ে ছবি তৈরি করতে ভালবাসি। গান্ধীজির হত্যাকারী ছাড়া, গডসে সম্পর্কে সাধারণ মানুষ তেমন কিছুই জানেন না। এই ছবির মাধ্যমে আমরা কারও গরিমা বাড়াতে চাই না। কারও বিরুদ্ধে কথাও বলতে চাই না। আমরা দর্শকদের উপর দায়িত্ব ছেড়ে দেবো। তাঁরাই বিচার করবেন কে ভুল, কে ঠিক।"

আরও পড়ুন: Varun Dhawan-র ছবির গানে জমিয়ে নাচ পর্দার 'উচ্ছেবাবু'র, মুগ্ধ নেটিজেনরা

ছবিতে কে কে অভিনয় করবেন? যদিও তা এখনও ঠিক হয়নি। বর্তমানে ছবির স্ক্রিপ্টের কাজ চলছে। সম্ভবত ২০২২-এর মাঝামাঝিতে শুরু হবে শ্য়ুটিং এবং ২০২৩-এ মুক্তি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.