Varun Dhawan-র ছবির গানে জমিয়ে নাচ পর্দার 'উচ্ছেবাবু'র, মুগ্ধ নেটিজেনরা

সম্প্রতি সেখানেই উঠে এল আদৃতের পুরনো একটি ডান্স ভিডিয়ো...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 2, 2021, 05:37 PM IST
Varun Dhawan-র ছবির গানে জমিয়ে নাচ পর্দার 'উচ্ছেবাবু'র, মুগ্ধ নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন : বাংলা ছবি 'নূর জাহান'-এর হাত ধরে অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন। তারপর 'প্রেম আমার-২','পরিণীতা', 'পাসওয়ার্ড'-এর মতো ছবিতেও অভিনয় করেছেন আদৃত (Adrit Roy)। তবে আপাতত 'মিঠাই'-এর 'উচ্ছেবাবু' হিসাবে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। সোশ্যাল মিডিয়াতে না থাকলেও আদৃতের একাধিক ফ্যান পেজ রয়েছে। রয়েছে 'আদৃত রায় স্পেশাল' বলে একটি ইউটিউব (Youtube) চ্যানেল। সম্প্রতি সেখানেই উঠে এল আদৃতের পুরনো একটি ডান্স ভিডিয়ো। 

ভাইরাল হওয়া ডান্স ভিডিয়োতে ফাটা জিন্স, সাদা টি-শার্টের উপর চেক শার্টে ধরা দিয়েছেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। বন্ধু ঋষির সঙ্গে মিলে বরুণ ধাওয়ান, তাপসী পান্নু ও জ্যাকলিন ফার্নান্ডেজের 'জুড়ুয়া ২'-এর 'উঁচি হ্যায় বিল্ডিং' গানে জমিয়ে নাচতে দেখা গেল পর্দার 'উচ্ছেবাবু'। গুরু গম্ভীর 'উচ্ছেবাবু'কে এমন অবতারে দেখে মুগ্ধ নেটিজেনরা। তবে ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে এটি বেশ পুরনো।

আরও পড়ুন-অতর্কিতে Oindrila-কে একের পর এক চুমু, 'এ কেমন অত্যাচার?' Ankush-কে প্রশ্ন নেটিজেনের

অভিনয়ের পাশাপাশি আদৃত  (Adrit Roy) যে ভালো গান করেন, সেকথা এতদিনে অনেকেরই জানা।  'নূর জাহান'-ছবিতে অভিনয়ের সঙ্গে গানও গেয়েছিলেন তিনি। সম্প্রতি,'দাদাগিরি'-তে এসেও গান শুনিয়েছেন তিনি। তবে এই ভিডিয়োতে আদৃতের নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

শোনা যাচ্ছে খুব শীঘ্রই অভিমন্যু মুখোপাধ্যায়ের (Abhimanyu Mukherjee) হাত ধরে ফের বড় পর্দায় ফিরতে চলেছেন আদৃত রায় (Adrit Roy) । তাঁর বিপরীতে দেখা যাবে দিতিপ্রিয়া রায়(Ditipriya Roy)কে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.