Russia-Ukraine War: দুই দেশের কন্যা Natalya লিখলেন, "চুপ থাকা কঠিন"

ডিম্পি গাঙ্গুলি এবং শ্বেতা সিংয়ের পরে রাহুলের তৃতীয় স্ত্রী নাটালিয়া 

Updated By: Feb 27, 2022, 12:12 PM IST
Russia-Ukraine War: দুই দেশের কন্যা Natalya লিখলেন, "চুপ থাকা কঠিন"
ছবি: ইন্সটাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: ইউক্রেন-রাশিয়া সংকটের (Ukraine-Russia crisis) মধ্যেই, রাহুল মহাজনের স্ত্রী নাটালিয়া ইলিনা (Natalya Ilina) একটি নোট লিখেছেন ইন্সটাগ্রামে। নাটালিয়া আংশিকভাবে রাশিয়ান এবং আংশিকভাবে ইউক্রেনিয়ান। ইনস্টাগ্রামে, তিনি লিখেছেন যে তার দাদু রাশিয়ান এবং তার ঠাকুমা ছিলেন ইউক্রেনীয়।

তিনি বলেন যে রাশিয়ানদের ইউক্রেনীয়দের বিরুদ্ধে যুদ্ধ করতে দেখে মনে হচ্ছে যেন তার পরিবারকে তার নিজের পরিবারের বিরুদ্ধে লড়াই করতে ঠেলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: Russia-Ukraine conflict: 'যে কোনও সময় বিপদ হতে পারে', যুদ্ধ পরিস্থিতিতে পরিবার নিয়ে চিন্তিত অভিনেতা 

নাটালিয়া ইনস্টাগ্রামে লিখেছেন, "আমার ঠাকুমা ছিলেন রাশিয়ান এবং আমার ঠাকুরদা ছিলেন জার্মান। আমার দাদু ছিলেন রাশিয়ান এবং আমার দিদিমা ছিলেন ইউক্রেনীয়... আমার পরিবার মূলত WW2-এর সন্তান... যেখানে রাশিয়ানরা জার্মানদের বিরুদ্ধে ছিল... এই মুহূর্তে, রাশিয়ানদের ইউক্রেনীয়দের বিরুদ্ধে দেখে মনে হচ্ছে পরিবারকে তাদের নিজের পরিবারের বিরুদ্ধে লড়াই করতে ঠেলে দেওয়া হয়েছে। আমার হৃদয় টুকরো টুকরো হয়ে গেছে। চুপ করে থাকা কঠিন এবং মন্তব্য করাও কঠিন।"

 

তিনি আরও লিখেছেন, "পরিস্থিতি সম্পর্কে আমার প্রবল আতঙ্কের অনুভূতি রয়েছে এবং আমি সব খবর এবং বর্তমানে ইউক্রেনে থাকা আমার বন্ধু এবং পরিবারের সদস্যদের খোঁজ নিতে থাকি। আমি পক্ষ নিতে পারি না। আমি মানবতার পাশে আছি। আমি ততটাই রাশিয়ান এবং ইউক্রেনিয় যতটা আমি জার্মান। আমার হৃদয় উভয়ের সঙ্গেই রয়েছে। এবং আমি যা চাই এবং প্রার্থনা করি তা হল #শান্তি এবং #নোওয়ার।"

নাটালিয়া ইলিনা ২০১৮ সালে রিয়েলিটি টিভি শো তারকা রাহুল মহাজনকে বিয়ে করেন। তিনি ডিম্পি গাঙ্গুলি এবং শ্বেতা সিংয়ের পরে রাহুলের তৃতীয় স্ত্রী। বিতর্কিত তারকা রাহুল মহাজনের বিরুদ্ধে তার আগের স্ত্রীরা গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.