Kareena নয়, এবার বড়পর্দায় সীতার চরিত্রে Kangana Ranaut

চরিত্রটি পর্দায় যথাযথ চিত্রায়নের জন্য প্রস্তুতি শুরু করছেন অভিনেতা। 

Updated By: Sep 14, 2021, 05:04 PM IST
Kareena নয়, এবার বড়পর্দায় সীতার চরিত্রে Kangana Ranaut

নিজস্ব প্রতিবেদন: এবার সীতার চরিত্রে কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বেশ কয়েকদিন ধরেই সীতা চরিত্রে অভিনয়ের জন্য করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) নাম শোনা যাচ্ছিল, তবে এবার বড়পর্দায় এই পৌরাণিক চরিত্রটি তুলে ধরবেন কঙ্গনা রানাওয়াত। ছবির নাম 'সীতা, দ্য ইনকারনেশন' (Sita: The Incarnation)। সোশ্যাল মিডিয়ায় এই খবর জানান অভিনেতা নিজেই। ছবির পোস্টার আপলোড করে ক্যাপশনে তিনি লেখেন, এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর সঙ্গে যাঁরা রয়েছেন তাঁরা সকলেই ট্যালেন্টেড অভিনেতা। রাম-সীতার আশীর্বাদ নিয়েই শুরু করছেন এই নতুন ছবি। 

ছবির পরিচালক অলৌকিক দেশাই সংবাদ মাধ্য়মকে জানিয়েছেন,'যাঁদের মনে বিশ্বাস আছে তাঁদের সারা বিশ্ব সাহায্য করে। এখনও অবধি বাস্তবে এই চরিত্রকে নিয়ে সেরকম কোনও ছবি হয়নি। সীতার চরিত্রে কঙ্গনাকে পেয়ে আমি আপ্লুত। আমি নিশ্চিত যে এই ছবির মধ্যে দিয়ে আমাদের দৃষ্টিভঙ্গি বদলে যাবে'। 

আরও পড়ুন: KBC: দর্শক স্ক্রিনশট পাঠিয়ে প্রশ্নোত্তরের ভুল ধরালেন; প্রযোজক বললেন, কোনও ভুলই নেই!

সম্প্রতি আরেকটি ছবিতে সীতার চরিত্রে অভিনয়ের জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন করিনা। এরপরই ট্রোল হতে থাকেন তিনি। সম্প্রতি ট্রোলের জবাবও দিয়েছেন তিনি। নায়কেরা বেশি পারিশ্রমিক চাইলে কেউ কোনও কথা বলে না নায়িকারা বেশি পারিশ্রমিক চাইলেই কেন তাঁকে ট্রোল করা হয়, প্রশ্ন তুলেছেন করিনা। অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনার 'থালাইভি'। বক্স অফিসে ভালোই ব্যবসা করছে এই ছবি। সামনে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ, সেই তালিকায় নয়া সংযোজন 'সীতা, দ্য ইনকারনেশন''।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)