রুপোলি পর্দা ছাড়তে চলেছেন এক সুন্দরী অভিনেত্রী!

রুপোলি পর্দা ছাড়ছেন হলিউডের প্রিটি ওম্যান? খবর সেরকমই। যে বড় পর্দা তাঁকে ইতিহাসে অমরত্ব দিয়েছে, সেটাকেই নাকি বিদায় বলার সিদ্ধান্ত নিয়েছেন জুলিয়া রবার্টস। ৪৮ বছর বয়সে এসে নিজের কেরিয়ারে একটা বড় বদল ঘটাচ্ছেন। মনোযোগ দিতে চলেছেন ছোট পর্দায়। টিভির ক্রাইম থ্রিলারের জন্য সুখ্যাত রায়ান মারফির সঙ্গে কথা চলছে তাঁর। চুক্তিতে সই করলে রবার্টসকে হয়তো আর সেভাবে দেখা যাবে না চলচ্চিত্রে।

Updated By: Jun 24, 2016, 10:22 AM IST
  রুপোলি পর্দা ছাড়তে চলেছেন এক সুন্দরী অভিনেত্রী!

ওয়েব ডেস্ক: রুপোলি পর্দা ছাড়ছেন হলিউডের প্রিটি ওম্যান? খবর সেরকমই। যে বড় পর্দা তাঁকে ইতিহাসে অমরত্ব দিয়েছে, সেটাকেই নাকি বিদায় বলার সিদ্ধান্ত নিয়েছেন জুলিয়া রবার্টস। ৪৮ বছর বয়সে এসে নিজের কেরিয়ারে একটা বড় বদল ঘটাচ্ছেন। মনোযোগ দিতে চলেছেন ছোট পর্দায়। টিভির ক্রাইম থ্রিলারের জন্য সুখ্যাত রায়ান মারফির সঙ্গে কথা চলছে তাঁর। চুক্তিতে সই করলে রবার্টসকে হয়তো আর সেভাবে দেখা যাবে না চলচ্চিত্রে।

লুইজিয়ানার সাবেক গভর্নর ক্যাথলিন ব্লাঙ্কোকে নিয়ে একটি সিরিজ বানানো হচ্ছে। ব্লাঙ্কোর চরিত্রের জন্য রবার্টসের কথাই নাকি ভাবছেন মারফি। অনেক দিন ধরেই মারফি রবার্টসকে বলছেন, টিভিতে কেরিয়ার শুরু করার এটাই সঠিক সময়। অবশেষে রবার্টসের মন গলেছে। দুই পক্ষ এখন পয়সাকড়ি নিয়ে কথা বলছেন। চুক্তির বাকি সবকিছুই প্রায় ঠিকঠাক। এখন শুধু সই করাই যা বাকি। মারফির সঙ্গে টিভিতে আগেও কাজ করেছেন রবার্টস। ২০১৪ সালে মুক্তি পাওয়া নর্মাল হার্ট ছিল টিভির জন্যই বানানো চলচ্চিত্র। এর দুটি পর্বে কাজ করলেও কখনওই দীর্ঘ সিরিজে টানা কাজ করেননি রবার্টস।

.