কঙ্গনা-হৃতিক বিতর্কে রয়েছেন আর এক বলিউড অভিনেতা! কে তিনি?

বেশ কয়েকদিন ধরেই বলিউডের আনাচে কানাচে কানাঘুষো শোনা যাচ্ছিল হৃতিক রোশন নাকি প্রেম করছেন কঙ্গনা রানাওয়াতের সঙ্গে। জল্পনা ক্রমশ কঠিন বাস্তবে রূপান্তরিত হল। শুধু তাই নয়, জল্পনা মধুর প্রেমে নয়, রূপান্তরিত হল একে অপরের দিকে কাদা ছোঁড়াছুড়িতে। কিন্তু হৃতিক কঙ্গনার এই একে অপরের বিরুদ্ধে আইনি জটিলতা এবং কাদা ছোঁড়াছুড়ি পর্বের মাঝে রয়েছে আরও একজন জনপ্রিয় বলিউড অভিনেতা। জানেন তিনি কে?

Updated By: Mar 21, 2016, 02:54 PM IST
কঙ্গনা-হৃতিক বিতর্কে রয়েছেন আর এক বলিউড অভিনেতা! কে তিনি?

ওয়েব ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই বলিউডের আনাচে কানাচে কানাঘুষো শোনা যাচ্ছিল হৃতিক রোশন নাকি প্রেম করছেন কঙ্গনা রানাওয়াতের সঙ্গে। জল্পনা ক্রমশ কঠিন বাস্তবে রূপান্তরিত হল। শুধু তাই নয়, জল্পনা মধুর প্রেমে নয়, রূপান্তরিত হল একে অপরের দিকে কাদা ছোঁড়াছুড়িতে। কিন্তু হৃতিক কঙ্গনার এই একে অপরের বিরুদ্ধে আইনি জটিলতা এবং কাদা ছোঁড়াছুড়ি পর্বের মাঝে রয়েছে আরও একজন জনপ্রিয় বলিউড অভিনেতা। জানেন তিনি কে?

হৃতিক-কঙ্গনার ফাইটের মাঝে রয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা আমির খান। একটি সূত্র থেকে পাওয়া খবরে জানা গিয়েছে, তিনি নাকি কঙ্গনাকে হৃতিক রোশনের কাছ থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছেন।

জানা গিয়েছে, কয়েক মাস আগে 'কাট্টি বাট্টি' ছবি মুক্তি পাওয়ার সময় আমির খানের সঙ্গে দেখা করেছিলেন 'কুইন' অভিনেত্রী কঙ্গনা। তখন থেকেই আমির খানের সঙ্গে তাঁর সম্পর্কটা বন্ধুত্বের হয়ে যায়। এরপর থেকে অনেক বিষয়েই আলোচনা করতে কঙ্গনা আমিরের সাহায্য নেন। তাঁর সঙ্গে হৃতিক রোশনের এই আইনি জটিলতার কথা শুনেই নাকি আমির খান কঙ্গনাকে পরামর্শ দেন হৃতিকের থেকে দূরে থাকার।

.