প্রেমের ‘ব্যথা’ সারিয়ে কার সঙ্গে পার্টি করলেন রণবীর?

প্রেম ভেঙেছে বেশ কয়েকদিন হল । এতদিন পর্যন্ত নিজেকে বেশ আড়ালে আবডালেই রেখেছিলেন । হাজারো ‘নিন্দুকের’ হাজারো প্রশ্নবাণ সামলেছেন ক্যাটসুন্দরীই । তাঁকে খুব একটা ক্যামেরার সামনে দেখা যায়নি । অবশেষে আবার ‘স্বমহিমায়’ রণবীর । সামনে এল এক ‘রহস্য’ সুন্দরীর সঙ্গে রণবীরের সঙ্গে পার্টি করার ছবি ।

Updated By: Mar 21, 2016, 01:26 PM IST
প্রেমের ‘ব্যথা’ সারিয়ে কার সঙ্গে পার্টি করলেন রণবীর?

ওয়েব ডেস্ক : প্রেম ভেঙেছে বেশ কয়েকদিন হল । এতদিন পর্যন্ত নিজেকে বেশ আড়ালে আবডালেই রেখেছিলেন । হাজারো ‘নিন্দুকের’ হাজারো প্রশ্নবাণ সামলেছেন ক্যাটসুন্দরীই । তাঁকে খুব একটা ক্যামেরার সামনে দেখা যায়নি । অবশেষে আবার ‘স্বমহিমায়’ রণবীর । সামনে এল এক ‘রহস্য’ সুন্দরীর সঙ্গে রণবীরের সঙ্গে পার্টি করার ছবি ।

‘লেডি লাক’টা বরাবরই ভালো রণবীরের । ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার পিছনে এক্স-গার্লফ্রেন্ড দীপিকার সঙ্গে খুনসুটির ‘তামাশা’-ই দায়ী! টিনসেল টাউনের হাওয়ায় ভাসছিল এমন খবর । কিন্তু, দীপিকার দিকে এই নিয়ে কোনও সাড়াশব্দ না মেলায় শেষমেশ সেই গুজবে ইতি পড়ে ।

তবে, নায়কের মন ভালো হওয়ার ইঙ্গিত মিলেছিল কয়েকদিন আগেই । বন্ধু জোয়া আখতার, অয়ন মুখার্জি ও কিরণ রাওর সঙ্গে বেশ হাল্কা ফুরফুরে মেজাজেই দেখা গিয়েছিল তাঁকে । তারপর অভিষেক বচ্চন ও ডিনো মোরিয়ার সঙ্গেও বল ড্যান্স করতেও দেখা যায় ‘রকস্টার’কে । নবতম সংযোজন, এই ‘রহস্য’ সুন্দরী! যাঁর সঙ্গে পার্টি মুডে দেখা গেল রণবীরকে । জানা গেছে, ফিল্মফেয়ার ম্যাগাজিনের সাংবাদিক ওই তরুণী । যদিও, তাঁর নাম জানা যায়নি ।

.