জানেন তু চিজ বড়ি হ্যায় মস্ত গানটি কোন অভিনেত্রীর জন্য ভাবা হয়েছিল?

বলিউডের মেশিন ফিল্মের দৌলতে ফের নতুন করে আরেকবার গোটা দেশ মেতে উঠেছে, 'তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত' গানে। ১৯৯৪ সালে রিলিজ করা মোহরা ফিল্মের গান ছিল এটি। গানটির সুরকার ছিলেন বিজু শাহ। এই গানটি সে বছর সবথেকে হিট হয়েছিল, সিনেমাটির মতোই। সেই তু চিজ বড়ি হ্যায় মস্ত নতুন করে তৈরি করা হয়েছে মেশিন ফিল্মে। যার জন্য নতুন ফ্লেভারে পুরোনো গানটি আবার আর একবার শুনছে সব প্রজন্মের মানুষ।

Updated By: Mar 7, 2017, 04:22 PM IST
জানেন তু চিজ বড়ি হ্যায় মস্ত গানটি কোন অভিনেত্রীর জন্য ভাবা হয়েছিল?

ওয়েব ডেস্ক: বলিউডের মেশিন ফিল্মের দৌলতে ফের নতুন করে আরেকবার গোটা দেশ মেতে উঠেছে, 'তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত' গানে। ১৯৯৪ সালে রিলিজ করা মোহরা ফিল্মের গান ছিল এটি। গানটির সুরকার ছিলেন বিজু শাহ। এই গানটি সে বছর সবথেকে হিট হয়েছিল, সিনেমাটির মতোই। সেই তু চিজ বড়ি হ্যায় মস্ত নতুন করে তৈরি করা হয়েছে মেশিন ফিল্মে। যার জন্য নতুন ফ্লেভারে পুরোনো গানটি আবার আর একবার শুনছে সব প্রজন্মের মানুষ।

আরও পড়ুন দেখুন সৃজিত মুখার্জির বলিউড মুভি বেগম জানের ফার্স্ট লুক

এই গানটিতে স্ক্রিন শেয়ার করেছিলেন অক্ষয় কুমার এবং রবিনা ট্যান্ডন। কিন্তু জানেন কি যে এই গানটি তৈরির সময়, রবিনা ট্যান্ডনের কথা মোটেও ভাবা হয়নি। বরং, ভাবা হয়েছিল দিব্যা ভারতির কথা। কিন্তু, দিব্যা ভারতির অকাল প্রয়ানে শিকে ছেড়ে রবিনা ট্যান্ডনের। মোহরাতে তিনিই হয়ে যান মুখ্য অভিনেত্রী।

আরও পড়ুন  জানেন আলিয়ার চোখে সবথেকে লাজুক পুরুষ কে?