Malaika Arora : মায়ের থেকে মাসি আপন, মালাইকার পোশাক নিয়ে ঠাট্টা ছেলে আরহানের...

আজকাল নিত্য়দিনই খবরের শিরোনামে থাকেন মালাইকা অরোরা। বিশেষ করে ডিজনি+হটস্টারে নতুন রিয়ালিটি শো 'মুভিং ইন উইথ মালাইকা' শুরু হওয়ার পর থেকে চর্চায় রয়েছে মালাইকার ব্যক্তিগত জীবন। কারণ, এই শোয়ে  নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি খোলামেলা 'মাল্লু'। সম্প্রতি, এই রিয়ালিটি শোয়ে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খোদ মালাইকার ছেলে আরহান।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 21, 2022, 03:06 PM IST
Malaika Arora : মায়ের থেকে মাসি আপন, মালাইকার পোশাক নিয়ে ঠাট্টা ছেলে আরহানের...

Malaika Arora, Moving In With Malaika, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : আজকাল নিত্যদিনই খবরের শিরোনামে থাকেন মালাইকা অরোরা। বিশেষ করে ডিজনি+হটস্টারে নতুন রিয়ালিটি শো 'মুভিং ইন উইথ মালাইকা' শুরু হওয়ার পর থেকে চর্চায় রয়েছে মালাইকার ব্যক্তিগত জীবন। কারণ, এই শোয়ে  নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি খোলামেলা 'মাল্লু'। সম্প্রতি, এই রিয়ালিটি শোয়ে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খোদ মালাইকার ছেলে আরহান।

 'মুভিং ইন উইথ মালাইকা'-তে এসে এবার মা মালাইকা অরোরার পোশাক নিয়ে ঠাট্টা করতে দেখা গেল ছেলে আরহানকে। মায়ের স্টাইলিশ পোশাককে ন্যাপকিনের সঙ্গে তুলনা করে বসেন ছেলে আরহান। প্রসঙ্গত, আরহান খান হলেন মালাইকা অরোরা এবং আরবাজ খানের ছেলে। যিনি কিনা এই মুহূর্তে আমেরিকায় ফিল্মমেকিং নিয়ে পড়াশোনা করছেন। মায়ের শো-তে বেশ খোশ মেজাজেই দেখা গেল আরহানকে। মায়ের সঙ্গে তার ঠিক কোন বিষয়টি মেলে? এপ্রশ্নে আরহান বলেন, মা আর ও দুজনেই বাবা-মায়ের প্রথম সন্তান। এছাড়া মায়ের সঙ্গে তাঁর আর কোনওকিছুই মেলে না। মালাইকা ছেলেকে প্রশ্ন করেন, 'মায়ের সঙ্গে গোটা একটা দিন সময় কাটানোর বিষয়ে তাঁর কী মত?' এনিয়ে আরহানের উত্তর, 'চলো জীবনে আরও এগিয়ে যাই। আমার মনে হয় গোটা একটা দিনে আমি সবাইকেই সময় দিতে চাই'।  এরপর আরহান জানান, মাসি অমৃতা তাঁর কাছে অনেক বেশি কাছের। আর আম্মু তাঁর কাছে দ্বিতীয় মা। ছেলের কথা শুনে মালাইকা তখন বলেন, 'তোমার এই কথাগুলোতেই ভীষণ রাগ হয়।'  যদিও মালাইকার কথায়, 'আমার মনে হয় অমৃতা তার নিজের জায়গা নিয়ে একটু বেশিই প্রচার করে। তবে আমি শুধু আম্মুর কাছে কৃতজ্ঞ।'

আরও পড়ুন-শাহরুখের লাখ টাকার জুতো! এত কম দামের বিকিনিতেও 'বেশরম' দীপিকা...

আর এরপরই মালাইকাকে ক্রু টপ এবং প্যান্টে দেখা যায়। তখন আরহান তাঁর মায়ের পোশাককে ন্যাপকিনের সঙ্গে তুলনা করেন। বলেন, 'তোমাকে ঠিক জেলবন্দিদের মতো লাগছে।' এদিকে নিজের শো-তে বোনের পোশাক নিয়ে মজা করায় মালাইকার উপর বেজায় চটেছেন অমৃতা অরোরা। এদিকে আরহান জানান, তাঁর পছন্দের হল আম্মুমায়ের খাবার। পৃথিবীর বিভিন্ন প্রান্তের খাবার খেয়ে তাঁর মনে হয়েছে আম্মুমায়ের খাবারই সেরা। ক্রিশমাসের ছুটি তিনি আম্মুমায়ের সঙ্গেই কাটাতে চান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.