এখনও এগিয়ে আরগো, অ্যানি, ড্যানিয়ল

সেরা ছবি আর সেরা সহ অভিনেত্রীর দৌড়ে জুয়া-বাজারে এগিয়ে আছে আরগো এবং অ্যানি হ্যাথওয়ে। শেষ মুহূর্তের ভোটিং প্রায় শেষের মুখে। ড্যানি শেরিড্যানের ভবিষ্যত বাণী, `বিগ সিক্স` ক্যাটেগরির সেরা ৫ মোটামুটি নিশ্চিত। তবে সহ অভিনেতার সেরার দৌড়ে জোর লড়াই চলছে টমি লি জোনস (লিঙ্কন) এবং ক্রিস্টোফ ওয়ালৎস (জ্যাঙ্গো আনচেইনড)-এর মধ্যে।

Updated By: Feb 23, 2013, 10:50 AM IST

সেরা ছবি আর সেরা সহ অভিনেত্রীর দৌড়ে জুয়া-বাজারে এগিয়ে আছে আরগো এবং অ্যানি হ্যাথওয়ে।
শেষ মুহূর্তের ভোটিং প্রায় শেষের মুখে। ড্যানি শেরিড্যানের ভবিষ্যত বাণী, `বিগ সিক্স` ক্যাটেগরির সেরা ৫ মোটামুটি নিশ্চিত। তবে সহ অভিনেতার সেরার দৌড়ে জোর লড়াই চলছে টমি লি জোনস (লিঙ্কন) এবং ক্রিস্টোফ ওয়ালৎস (জ্যাঙ্গো আনচেইনড)-এর মধ্যে। জুয়া-মূল্যে ৭:৫-এ সামান্য এগিয়ে আছেন টমি লি জোনস। ২০০৯-এ ইনগ্লোরিয়াস বাস্টার্ডে অনবদ্য অভিনয়ের জন্য ইতিমধ্যেই একবার সেরা সহ অভিনেতার অস্কার জিতেছেন ক্রিস্টোফ ওয়ালৎস।
ড্যানি শেরিড্যান আরও জানিয়েছেন, সেরা ছবির সহজ দৌড়ে ১:২০-এ এগিয়ে আছে আরগো, সেরা পরিচালকের দৌড়ে ১:৭-এ এগিয়ে আছেন স্টিভেন স্পিলবার্গ এবং সেরা অভিনেতার দৌড়ে ১:২৫০-এ এগিয়ে আছেন ড্যানিয়ল ডে লিউস।
সেরা অভিনেত্রীর দৌড়ে সিলভার লাইনিংস প্লেবুকের জন্য সামান্য এগিয়ে আছেন জেনিফার লরেন্স। তার পরেই এগিয়ে আম্যুর-এর জন্য ইম্যান্যুয়েল রিভা।

.