নোরা ফতেহির সঙ্গে রোম্যান্টিক মুহূর্তে ভিকি কৌশল! ভাইরাল ছবি

ছবি দেখে ভিকির মহিলা ভক্তদের প্রশ্ন তবে এই মুহূর্তে নোরার সঙ্গে সম্পর্কে রয়েছেন ভিকি?

Updated By: Aug 16, 2019, 04:26 PM IST
নোরা ফতেহির সঙ্গে রোম্যান্টিক মুহূর্তে ভিকি কৌশল! ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: ভিকি কৌশলের সঙ্গে রোম্যান্টিক মুহূর্তে ধরা পড়লেন নোরা ফতেহি। ভিকি ও নোরার এই ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়েছে। তবে ছবি দেখে ভিকির মহিলা ভক্তদের প্রশ্ন তবে এই মুহূর্তে নোরার সঙ্গে সম্পর্কে রয়েছেন ভিকি?

তবে নোরা ও ভিকির এই রোম্যান্টিক মুহূর্তের যে ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে এসেছে সেটা 'পচতাওগে' বলে একটি মিউজিক ভিডিয়োর দৌলতে। 'মুম্বই মিরর' সূত্রে খবর, অরিজিৎ সিংয়ের গাওয়া 'পচতাওগে' মিউজিক ভিডিয়োটি গত জুন মাসে সিমলাতে টানা দুদিন শ্যুটিং হয়েছে। আর এই মিউজিক ভিডিয়োর দৌলতেই পেজ থ্রির খবরের শিরোনামে উঠে এসেছেন ভিকি ও নোরা। যেখানে তাঁদের দেখা যাবে একজন বিবাহিত দম্পতির ভূমিকায়। এই মিউজিক ভিডিয়োটির পরিচালনা করেছেন পরিচালক অরবিন্দর খইরা। 

আরও পড়ুন-শুধু দাদা নয়, বৌদি নুসরতের হাতেও রাখি পরালেন নিখিলের দুই বোন

এই মিউজিক ভিডিয়ো সম্পর্কে বলতে গিয়ে নোরা ফতেহি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান, ''আমি এই সুযোগের জন্য বহুদিন অপেক্ষা করেছি। কারণ, আমি চিরকালই অভিনেত্রী হতে চেয়েছিলাম। '' প্রসঙ্গত, 'দিলবর' আইটেম নাম্বরে অসাধারণ ডান্স পারফরম্যান্সের জন্যই পরিচিতি পেয়েছিলেন নোরা ফতেহি। সলমন খানের 'ভারত' ছবিতেও একটি নাচের দৃশ্যে দেখা গেছে নোরা ফতেহিকে। 'স্ট্রিট ডান্সার' ছবিতেও দেখা যাবে নোরাকে। অন্যদিকে ভিকির কেরিয়ারেও এটাই প্রথম মিউজিক ভিডিয়ো। 

আরও পড়ুন-'মিশন মঙ্গল', প্রথম দিনেই বক্স অফিসে বাজিমাত অক্ষয়ের

.