close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

শুধু দাদা নয়, বৌদি নুসরতের হাতেও রাখি পরালেন নিখিলের দুই বোন

 ইদ থেকে রাখি পূর্ণিমা সবই ঘটা করে নিজের নতুন পরিবারের সঙ্গে সেলিব্রেট করতে দেখা গেছে অভিনেত্রীকে।

Updated: Aug 16, 2019, 03:09 PM IST
শুধু দাদা নয়, বৌদি নুসরতের হাতেও রাখি পরালেন নিখিলের দুই বোন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর প্রতিটি অনুষ্ঠানই সুন্দরভাবে সেলিব্রেট করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে। রথযাত্রা থেকে, সিন্ধারা দুজ, ইদ থেকে রাখি পূর্ণিমা সবই ঘটা করে নিজের নতুন পরিবারের সঙ্গে সেলিব্রেট করতে দেখা গেছে অভিনেত্রীকে।

১৫ অগস্ট বৃহস্পতিবার ছিল রাখি পূর্ণিমা। আর এই অনুষ্ঠান হাবি নিখিল, দুই ননদ ও শাশুড়িমায়ের সঙ্গে সেলিব্রেট করেছেন নুসরত। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। রীতি অনুযায়ী, রাখি পূর্ণিমায় ভাইয়ের হাতে রাখি বাঁধেন তাঁর বোনেরা। তবে আবার বন্ধনের প্রতীক হিসাবে শুধু ভাই নয় অনেকেই এমন আছেন যাঁরা সকলের হাতেই এই দিনে রাখি পরিয়ে থাকেন। আর সেকথা মাথায় রেখেই ভাইয়ের পাশাপাশি বৌদি নুসরতের হাতেও রাখি পরিয়েছেন নিখিল জৈনের দুই বোন। শুধু তাই নয়, বৌমা নুসরতের হাতে রাখি পরিয়ে দিয়েছেন নিখিলের মাও।

আরও পড়ুন-সনাতনী রীতি মেনেই 'সিন্ধারা দুজ' উদযাপন করলেন নুসরত

বৌমার হাতে রাখি পরালেন নিখিলের মা (ছবি: ইনস্টাগ্রাম)

দুই ননদ ও হাবি নিখিলেন সঙ্গে নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)

হাবি নিখিলের সঙ্গে নুসরত (ছবি- ইনস্টাগ্রাম)

নুসরতের রাখি পূর্ণিমার সেলিব্রেশন (ছবি- ইনস্টাগ্রাম)

তবে শুধু রাখি উপলক্ষে নিখিলের পাশাপাশি ননদদের কাছে উপহারও বেশকিছু সুন্দর উপহারও পেয়েছেন অভিনেত্রী। সেই ছবিও মিলেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায়।

(ছবি- ইনস্টাগ্রাম)

প্রসঙ্গত, কিছুদিন আগেই হাবি নিখিল জৈনের সঙ্গে মরিশাসে মধুচন্দ্রিমা কাটিয়ে ফিরেছেন অভিনেত্রী নুসরত জাহান। বিয়ের পরথেকে ব্যাবসায়ী নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী যে বেশ সুখেই ঘরকন্না করছেন তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যায়। 

আরও পড়ুন-অনুষ্কার সঙ্গে প্রেম? অবশেষে মুখ খুললেন প্রভাস