প্রিয়াঙ্কার স্বামী নিককে দেখে ছুটে গেলেন পাকিস্তানি অভিনেত্রী, দেখুন

বলিউডের বিরুদ্ধে বিষোদগার করেন মেহবিশ

Updated By: Sep 9, 2019, 03:43 PM IST
প্রিয়াঙ্কার স্বামী নিককে দেখে ছুটে গেলেন পাকিস্তানি অভিনেত্রী, দেখুন

নিজস্ব প্রতিবেদন: প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসকে দেখে তাঁর দিকে ছুটে গেলেন পাকিস্তানি অভিনেত্রী মেহবিশ হায়াত। মার্কিন পপ তারকার সঙ্গে সেই মুহূর্তের ছবি তুলে তা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। 
মার্কিন মুলুকে বর্তমানে ছুটি কাটাচ্ছেন মেহবিশ। পরিবারের সঙ্গে সেখানেই রয়েছেন তিনি। ইউ এস ওপেন দেখতে গিয়ে সেখানে আচমকাই তাঁর চোখে পড়েন নিক জোনাস। প্রিয়াঙ্কা চোপড়ার স্বামীকে দেখার পর পরই তাঁর দিকে ছুটে যান পান অভিনেত্রী। একে অপরের সঙ্গে ছবি তুলে মেহবিশ জানান, নিক এবং তিনি দু'জনেই রাফাল নাদালের ভক্ত। তাই তাঁরা হাজির হন ইউ এস ওপেন দেখতে। নিকের সঙ্গে অবশ্য সেদিন দেখা যায়নি প্রিয়াঙ্কা চোপড়াকে।
দেখুন সেই ছবি...

 

সম্প্রতি বলিউড এবং হলিউডের বিরুদ্ধে বিষোদগার করেন পাকিস্তানি অভিনেত্রী মেহবিশ হায়াত। তিনি অভিযোগ করেন, বলিউড এবং হলিউডের অভিনেতা, অভিনেত্রীরা সব সময় পাকিস্তানকে ছোট করে সবার সামনে তুলে ধরেন। পাক অভিনেতা, অভিনেত্রীদের কোনও কিছু করার ক্ষমতা নেই বলেও তাঁরা বিশ্বের সামনে সব সময় তুলে ধরেন বলেও তোপ দাগেন মেহবিশ। পাশাপাশি গোটা বিশ্বের কাছে পাকিস্তান মানেই 'ইসলামোফোবিয়া' হিসেবে তুলে ধরা হয় বলেও অভিযোগ করেন পাকস্তানি অভিনেত্রী।

.