TV Actress Pallavi Dey Death:পল্লবীর মৃত্যুতে সুশান্ত সিং রাজপুতের ছায়া! জিজ্ঞাসাবাদের মুখে চাঞ্চল্যকর তথ্য ফাঁস সাগ্নিকের

জিজ্ঞাসাবাদে সাগ্নিক(Sagnik) জানান, কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন পল্লবী(Pallavi Dey)। যে সিরিয়ালে কাজ করছিলেন সেটি কয়েকদিনের মধ্যে শেষ হয়ে যাবে। হাতে নতুন কোনও কাজ ছিল না। 

Updated By: May 15, 2022, 08:33 PM IST
TV Actress Pallavi Dey Death:পল্লবীর মৃত্যুতে সুশান্ত সিং রাজপুতের ছায়া! জিজ্ঞাসাবাদের মুখে চাঞ্চল্যকর তথ্য ফাঁস সাগ্নিকের

নিজস্ব প্রতিবেদন: রবিবার সকালে গড়ফা থেকে উদ্ধার করা হয় অভিনেত্রী পল্লবী দে-র(Pallavi Dey) ঝুলন্ত দেহ। সেই বাড়িতে গত দেড়মাস তাঁর বন্ধু সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে লিভ ইন করতেন পল্লবী। এই রহস্যমৃত্যুর(Mysterious death) পরই গড়ফা থানার পুলিস ডেকে পাঠায় অভিনেত্রীর লিভ ইন পার্টনার সাগ্নিককে। শুরু হয় জিজ্ঞাসাবাদ। 

পুলিস সূত্রের খবর, জিজ্ঞাসাবাদে সাগ্নিক জানান, কিছুদিন ধরে মানসিক অবসাদে(depression) ভুগছিলেন পল্লবী। যে সিরিয়ালে কাজ করছিলেন সেটি কয়েকদিনের মধ্যে শেষ হয়ে যাবে। হাতে নতুন কোনও কাজ ছিল না। কিন্তু অনেক EMI দিতে হয় মাসে, সেগুলি কী করে দেবেন তা নিয়ে চিন্তিত ছিলেন অভিনেত্রী।

পুলিসের কাছে পল্লবীর পার্টনার আরও দাবি করেন, গতকাল তাঁরা একসঙ্গে পাটুলিতে বেড়াতে যান।
রাতে একই সঙ্গে একই রুমে ছিলেন। সকালে উঠে সিগারেট খাওয়ার জন্য পাশের রুমে যান তিনি। তখনই ঘটনাটি ঘটে। পল্লবী নিজের রুমের দরজা ভিতর থেকে বন্ধ করে দেন। কিছু ঘটেছে আঁচ করে চিৎকার করে কেয়ারটেকার ডেকে নিয়ে এসে ধাক্কা মেরে দরজা খোলেন সাগ্নিক।

পল্লবীর দেহ কাটাপুকুর মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছিল পুলিস। সূত্রের খবর, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে আত্মহত্যার প্রমাণ মিলেছে। দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। অন্যদিকে  অভিনেত্রীর বাবার দাবি, 'শনিবার দুপুরে ওর মায়ের সঙ্গে শেষবার কথা হয় পল্লবীর। মাকে ফোন করে ধোকার ডালনার রেসিপি জানে ও। আমার মনে হয় না মেয়ে আত্মহত্যা করতে পারে। আমার সন্দেহ এটা মার্ডার কেস।' 

আরও পড়ুন:TV Actress Pallavi Dey Death: খুন নাকি আত্মহত্যা! পল্লবীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে কীসের ইঙ্গিত?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.