Aanchal Tiwari Death Rumors: 'আমি বেঁচে আছি'! মৃত্যুর ভুয়ো খবরে সরব 'পঞ্চায়েত'-খ্যাত অভিনেত্রী আঁচল...

Aanchal Tiwari Death Rumors: 'পঞ্চায়েত' খ্যাত অভিনেত্রী আঁচল তিওয়ারি। অন্যদিকে মঙ্গলবার ভয়ংকর দুর্ঘটনায় প্রায় হারিয়েছেন ভোজপুরি অভিনেত্রী, তাঁর নামও আঁচল তিওয়ারি। একই নাম হওয়ার ফলে বিভ্রান্তির সৃষ্টি হয়।  এই দুঘর্টনার সঙ্গে 'পঞ্চায়েত' অভিনেত্রীর নাম জড়ানোয়, আঁচল নিজের সোশ্য়াল মিডিয়া স্টোরিতে নিজের জীবিত থাকার কথা জানান।

Updated By: Feb 28, 2024, 11:18 AM IST
Aanchal Tiwari Death Rumors: 'আমি বেঁচে আছি'! মৃত্যুর ভুয়ো খবরে সরব 'পঞ্চায়েত'-খ্যাত অভিনেত্রী আঁচল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একই নামের দুই অভিনেত্রী। মঙ্গলবার ভয়ংকর দুর্ঘটনায় প্রায় হারিয়েছেন ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি। অন্যদিকে বলিউডের জনপ্রিয় ওয়েব সিরিজ 'পঞ্চায়েত' খ্যাত অভিনেত্রীর নামও আঁচল তিওয়ারি। একই নাম হওয়ার ফলেই বিভ্রান্তির সৃষ্টি হয়। 'পঞ্চায়েত' অভিনেত্রীর মৃত্যুর খবরে শোরগোল পড়ে নেটপাড়াতেও।

এই দুঘর্টনার সঙ্গে 'পঞ্চায়েত' অভিনেত্রীর নাম জড়ানোয়, আঁচল নিজের সোশ্য়াল মিডিয়া স্টোরিতে নিজের জীবিত থাকার কথা জানান। তিনি লেখেন, 'আই এম আলাইভ' যার বাংলায় অর্থ 'আমি বেঁচে আছি'।

আরও পড়ুন: Taapsee Pannu Wedding: বিদেশি খেলোয়াড়ের প্রেমে মশগুল, মার্চেই বিয়ের পিঁড়িতে তাপসী...

আঁচল তিওয়ারি তাঁর ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন দু'টি পোস্ট । সেখানে দেখা গেল, অভিনেত্রীর দুই বন্ধু এক হিন্দি সংবাদমাধ্যমে প্রকাশিত আঁচলের মৃত্যুর খবর পোস্ট করে স্পষ্ট জানিয়েছেন, ভুয়ো খবর এটা । অভিনেত্রী বেঁচে আছেন । আর সেই পোস্টই নিজের স্টোরিতে শেয়ার করেছেন আঁচল । তিনিও বুঝিয়ে দিলেন, বেঁচে আছেন তিনি ।

এদিকে, ভোজপুরি চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী আঁচল তিওয়ারি। ভয়ংকর সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান অভিনেত্রী। জানা গিয়েছে, খোমুখি ধাক্কা লাগে একটি ট্রাক, একটি এসইউভি আর একটি মোটরসাইকেলের। একই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন গায়ক ছোটু পান্ডেও। দুর্ঘটনায় ভোজপুরি চলচ্চিত্রের ৪ উঠতি তারকাসহ ৯ জন নিহত হয়েছেন। 

জানা যায়, ২৬ ফ্রেবুয়ারি অনুষ্ঠান করতে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারির সঙ্গে ছিলেন সঙ্গীতশিল্পী ছোটু পান্ডে, গীতিকার সত্য প্রকাশ মিশ্র বৈরাগী ও অভিনেত্রী সিমরন শ্রীবাস্তব। 

আরও পড়ুন: Anupam Roy: প্রশ্মিতা জীবনে আসতেই অনুপমের জীবনে প্রবেশ পদ্মাপাড়ের প্রেম...

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার এই ঘটনায় শোক প্রকাশ করে লেখেন, ‘কাইমুর জেলার মোহানিয়া থানা এলাকায় এনএইচ২-এ দেবকালীর কাছে একটি ভয়ংকর সড়ক দুর্ঘটনায় মৃত্যুতে মর্মাহত। নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা। আহতদের যথাযথ চিকিৎসার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’

ভয়াবহ ঘটনাটি ঘটে মোহনিয়া থানা এলাকার দেবকালী গ্রামের কাছে জিটি রোডে। পুলিস জানিয়েছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হওয়ায় দুমড়ে মুচড়ে যায় গাড়ি। ঘটনাস্থনের প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, দুই নারীসহ আটজনকে নিয়ে একটি গাড়ি প্রথমে মোটরসাইকেলকে ধাক্কা দিতেই এই দুর্ঘটনা ঘটে। এরপর এসইউভি এবং বাইক উভয়ই অন্য লেনে চলে যায়, যেখানে একটি দ্রুতগামী ট্রাক তাদের সঙ্গে এসে ধাক্কা লাগে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.