১৬ বছর আগে শহরে ঘটে যাওয়া পার্সি মহিলার খুনের গোপন তথ্য পরমব্রতর হাতে

 অথচ ঘটনাচক্রে সেইই অফিস পলিটিক্সের শিকার হয়ে যায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 4, 2020, 05:58 PM IST
১৬ বছর আগে শহরে ঘটে যাওয়া পার্সি মহিলার খুনের গোপন তথ্য পরমব্রতর হাতে

নিজস্ব প্রতিবেদন: বহুদিন ধরে ক্রাইম রিপোর্টার (Crime Reporter) হিসাবে কাজ করে চলেছেন অনির্বাণ সেনগুপ্ত। তবে এত বছর সাংবাদিকতার পরও কেরিয়ারে সেভাবে কোনও দিশা দেখতে পাননি অনির্বাণ। অথচ ঘটনাচক্রে সেইই অফিস পলিটিক্সের (Office Politics) শিকার হয়ে যায়। অথচ একদিন এই অনির্বাণই সাংবাদিকতার জন্যই নিজের ভালোবাসাকেও ভুলেছিলেন। সংবাদিকতা তাঁর যে শুধুই পেশা নয়, নেশাও, স্বপ্নও বটে।

এতদিন ধরে কাজ করার পর দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে অনির্বাণের। জীবনের শেষবেলায় এসে ১৬ বছর আগে শহরে ঘটে যাওয়া কিছু একটা খুনের ঘটনার তথ্য অনির্বাণের হাতে আসে। আর অনির্বাণই প্রথম সাংবাদিক যিনি ডালহৌসি এলাকায় ঘটে যাওয়া খুনের তথ্য হাতে পেয়েছিলেন। আততায়ীদের গুলিতে মৃত্যু হয় এক পার্সি মহিলার। যদিও সেই খুনের ঘটনার কোনও কিনারা করতে পারেনি কলকাতা পুলিস। তবে ১৬ বছর (16 Years) আগে ঘটে যাওয়া এই খুনের ঘটনারই একের পর এক তথ্য অনির্বাণের হাতে আসতে থাকে। আর এই তথ্যই ফের একবার নিজের পেশায় নতুন করে ফেরার উৎসাহ পান অনির্বাণ। তবে এবারও তাঁর এই কাজে আবারও তাঁকে অফিসের নানান বাধার সম্মুখীন হতে হয়। তবে অনির্বাণের সাংবাদিক সত্তা কি পারবে এই খুনের কিনারা করতে? এমনই একটি গল্প নিয়েই আসছে অনিন্দ্য বিকাশ দত্তর নতুন ছবি 'শকুনের লোভ' (Shokuner Lov)।

আরও পড়ুন- ফের একবার জামাই হচ্ছেন হিরণ, পাত্রী ঈশানি

এই ছবিতে ক্রাইম রিপোর্টার অনির্বাণের ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chatterjee)। ইতিমধ্যেই প্রযোজনা সংস্থার তরফে প্রকাশ্যে আনা হয়েছে ছবির ফার্স্ট লুক। 

আরও পড়ুন-ভালোবেসে ঐন্দ্রিলাকে চুমু খেতে গিয়েছিলেন, তবে অঙ্কুশের কপালে কী জুটল জানেন?

এই ছবিতে পুলিস অফিসার সুজয়ের ভূমিকায় দেখা যাবে জয় সেনগুপ্তকে। এই ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) বিপরীতে মৌ বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে অপর্ণা সেনের 'ঘরে বাইরে আজ' (Ghawre Baira Aaj) ছবির নায়িকা তুহিনা দাসকে (Tuhina Das)। পরমব্রত চট্টোপাধ্যায়ের মায়ের ভূমিকায় দেখা যাবে তাপ্তি মুন্সিকে। চলতি বছরের ফেব্রিয়ারি মাসে মুক্তি পাবে 'শকুনের লোভ' ছবিটি।

.