একলা জানলার ধারে বসে গীটারে সুর তুললেন পরমব্রত, মুহূর্তে ভাইরাল ভিডিও

ক্যাপশনে লিখলেন 'হোটেল রুম ব্লুজ'

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 12, 2021, 03:57 PM IST
একলা জানলার ধারে বসে গীটারে সুর তুললেন পরমব্রত, মুহূর্তে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: তিনি অভিনেতা, তিনি প্রযোজক, তিনি পরিচালকও। সবেতেই তাঁর অনায়াস বিচরণ। সঞ্চালনায় মন্দ করেন না। সব ভাষায় সমান দক্ষ তিনি। প্রচুর তরুণীর হৃদয়ের কাছে থাকা পুরুষ তিনি। আন্দাজ করতে পারছেন নিশ্চয়ই কার কথা বলছি, তিনি পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। 

 

এবার তিনি গীটারিস্ট। হোটেলের ঘরে জানলার ধারে বসে সম্প্রতি সুর ধরলেন পরমব্রত। পোস্ট করলেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখলেন হোটেল রুম ব্লুজ। মুহূর্তে ভাইরাল ভিডিও। সদ্য় পাহাড়ে 'জতুগৃহ' ছবির শুটিং করেছেন তিনি। সপ্তাস্ব বসু পরিচালিত এই ছবিতেই ষাটোর্ধ পরমব্রতকে (Parambrata Chatterjee) দেখতে পাবেন দর্শক। প্রস্থেটিক মেকআপে অভিনেতার বয়স বাড়বে। লুক নিয়ে এক্সপেরিমেন্ট করেছেন পরিচলক। তাঁর সঙ্গে অভিনয়ে বনি এবং পায়েল সরকার।

আরও পড়ুন:ওড়িশি নৃত্যের তালে জগন্নাথ দেবের আরাধনা, নাচ দেখে মঞ্চে সাষ্টাঙ্গে প্রণাম গোবিন্দার
 
অভিনেতার সোশ্য়াল মিডিয়া ফলো করলে বোঝা যাবে আপাতত শরীরচর্চায় মন দিয়েছেন তিনি। ওয়ার্কআউটের ছবিও পোস্ট করছেন নায়ক। বলিউড টলিউড মিলিয়ে পাইপ লাইনে রয়েছে বেশ কিছু ছবিও। নিজের পরের ছবির প্ল্যানিংও করছেন পরমব্রত চট্টোপাধ্য়ায় (Parambrata Chatterjee)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)