নিঃস্বার্থ ভালবাসা বোধহয় এমনই হয়, Parambrataকে আদরে ভরিয়ে দিল তাঁর প্রিয়জন

তাঁর উপর রোজই এই পরিমাণ আদর চলে, ক্য়াপশনে লিখলেন অভিনেতা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 16, 2021, 07:27 PM IST
নিঃস্বার্থ ভালবাসা বোধহয় এমনই হয়, Parambrataকে আদরে ভরিয়ে দিল তাঁর প্রিয়জন

নিজস্ব প্রতিবেদন: টলিউডের জনপ্রিয় মুখ অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। সিনেমাপ্রেমীদের পাশাপাশি তরুণীদের ক্রাশও বটে। ছবিতে অভিনয়ের পাশাপাশি ছবি পরিচালনায় তিনি বেশ সফল। কিছুদিন আগেই করণ জোহরের প্রস্তাব ফিরিয়েছেন। কারণ তাঁর চরিত্রে বিশেষ কিছুই করার নেই। 

আরও পড়ুন: O Mon Re: একদিনে এক মিলিয়ন ভিউ, দর্শকের ভালোবাসায় আবারও ফিরবে Yash-Madhumita জুটি

তিনি বরাবরই চিত্রনাট্য বেছে বেছে ছবি করতে রাজি হন। শুধু টলিউডই নয়, বলিউডেও নিজের জায়গা দখল করে নিয়েছেন নায়ক। কাজ করে চলেছেন সমান তালে। ক্রমাগত বাড়ছে তাঁর অনুরাগীদের সংখ্যা। তবে তাঁর বাড়িতেও রয়েছে এমন একজন যে নায়ককে ছাড়া থাকতে পারেন না। নায়কের সবচেয়ে কাচের মানুষের ভিডিয়ো এবার পোস্ট করলেন ইনস্টাগ্রামে। জানেন কে সবচেয়ে বেশি ভালোবাসে তাঁকে? তাঁর ফেরার অপেক্ষায় পথ চেয়ে বসে থাকেন তাঁর সারমেয়। 

 

নায়ক  যে ভিডিয়ো শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে বেশ কিছুদিন পর কাজ সেরে তিনি বাড়ি ফিরেছেন, আর তাঁকে দেখেই তাঁর উপর ঝাঁপিয়ে পড়েছে তাঁর আদরের পোষ্য। আর সেই আদর তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন নায়ক। একসময় অবশ্য অতিষ্ঠ হয়ে পরলেন। পোষ্যর গায়ে হাত বুলিয়ে তাঁকে শান্ত করার চেষ্টা করছেন পরমব্রত। তবে পোষ্য এতদিনের ভালবাসা জমিয়ে রেখেছিল যেন। অভিনেতা জানান, তাঁর উপর রোজই এই পরিমাণ আদর চলে, এভাবেই তাঁকে রোজ স্বাগত জানানো হয়। এই ভালবাসা ততটাই পবিত্র। পোষ্যর প্রতি ভালবাসার কথাও ব্য়ক্ত করেছেন নায়ক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)