Satyajit Ray-Tarini khuro: 'গল্প বলে তাড়িণী খুড়ো', সত্যজিৎ সৃষ্ট আইকনিক চরিত্রে পরেশ রাওয়াল

কলকাতায় শুট হয়েছে ছবির বেশ কিছু অংশের। কুমোরটুলি থেকে শুরু করে লেক মার্কেট, শহরের নানা জায়গায় ঘুরে ঘুরে শুট করেছেন পরেশ রাওয়াল।

Updated By: May 24, 2022, 01:41 PM IST
Satyajit Ray-Tarini khuro: 'গল্প বলে তাড়িণী খুড়ো', সত্যজিৎ সৃষ্ট আইকনিক চরিত্রে পরেশ রাওয়াল

নিজস্ব প্রতিবেদন: বেনিয়াটোলা লেনের তারিণীচরণ বন্দ্যোপাধ্যায়,বাংলা সাহিত্যের এই চরিত্র শুধুমাত্র একটি চরিত্র নয়, পাঠকদের কাছে আবেগ। তাড়িণীখুড়োর কাছে গল্প শুনতে ভিড় জমাত পাড়ার কচিকাঁচারা। সত্যজিৎ রায় সৃষ্ট তাড়িণীখুড়ো এবার পাড়ি দিচ্ছেন বলিউডে। তাঁকে নিয়ে হিন্দিতে তৈরি হবে ছবি। 

প্রযোজনা সংস্থা জিও স্টুডিয়ো নিয়ে আসছে তারিণী খুড়ো। ছবির নাম ‘দ্য স্টোরিটেলার’। 'গল্প বলে তাড়িণী খুড়ো' অবলম্বনে লেখা হয়েছে চিত্রনাট্য। অনন্ত মহাদেবনের পরিচালনায় তৈরি হবে সেই ছবি। তাড়িণীখুড়োর চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়ালকে। এছাড়াও আছেন আদিল হুসেন, রেবতী এবং তন্নিষ্ঠা। সত্যজিৎ রায়কে নিয়ে যে নস্টালজিয়া রয়েছে ভারতীয় দর্শকের, তা উসকে দেবে এই ছবি, দাবি প্রযোজনা সংস্থার। 

কলকাতায় শুট হয়েছে ছবির বেশ কিছু অংশের। কুমোরটুলি থেকে শুরু করে লেক মার্কেট, শহরের নানা জায়গায় ঘুরে ঘুরে শুট করেছেন পরেশ রাওয়াল। সোমবার ছবির ফার্স্টলুক শেয়ার করেন আদিল হুসেন। তাঁর কমেন্ট বক্স ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। এক অর্থে বলাই যায় যে প্রথমদিন থেকেই স্টোরিটেলার তাড়িণীখুড়ো সাড়া জাগিয়েছে দর্শকদের মনে। 

আরও পড়ুন: Mujib:'মুজিব' ছবিতে তথ্য বিভ্রান্তির অভিযোগ শ্যাম বেনেগালের বিরুদ্ধে, কী বলছেন পরিচালক?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.