Raghav Chadha-Parineeti Chopra: শ্যুটিং সেটেই প্রথম দেখা, প্রকাশ্যে রাঘব পরিণীতির প্রেম কাহিনি...

পঞ্জাবে একটি শ্যুটিং চলাকালীন রাঘবের সঙ্গে দেখা হয় পরিণীতির। সেখান থেকেই ভালোলাগার সূত্রপাত!

Updated By: Apr 1, 2023, 05:20 PM IST
Raghav Chadha-Parineeti Chopra: শ্যুটিং সেটেই প্রথম দেখা, প্রকাশ্যে রাঘব পরিণীতির প্রেম কাহিনি...

শতরূপা কর্মকার: বলি অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চড্ডা খুব তাড়াতাড়ি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। ২৬ মার্চ পরিণীতিকে দেখা গিয়েছিল সেলেব ফ্যাশন ডিজাইনার মনীষ মলহোত্রার বাড়িতে। আর তাতেই বিয়ের জল্পনা আরও জোরালো হয়। তবে পরিণীতির বিয়ের গুঞ্জনে শিলমোহর দিয়েছেন তাঁর বন্ধু হার্ডি সান্ধু।

বিয়ে হচ্ছেই তা জানা গেলেও নেটপাড়া তাঁদের প্রেমকাহিনি জানতেও বেশ আগ্রহী। তবে এই বিষয়ে মুখ খুলতে নারাজ এই জুটি। দিল্লির সংসদেও রাঘবকে এই বিষয়ে জিগ্যেস করলে তিনি বলেছিলেন,'আমায় রাজনীতির কথা জিগ্যেস করুন পরিণীতির নয়'।

আরও পড়ুন: Shah Rukh Khan| Deepika Padukone: কালো ব্লেজারে ভাইরাল শাহরুখের ছবি, দীপিকার কমেন্ট দেখে অবাক নেটপাড়া...

সংবাদমাধ্যমের এক সূত্র মারফত জানা গিয়েছে, পঞ্জাবে একটি শ্যুটিং চলাকালীন রাঘবের সঙ্গে দেখা হয় পরিণীতির। সেখান থেকেই ভালোলাগার সূত্রপাত! তারপর দিন গড়িয়েছে। ভালোলাগা ধীরে ধীরে ভালোবাসার পথে এগিয়েছে। তবে তাঁদের প্রেম কতদিনের তা জানা যায়নি। সূত্রের খবর অনুযায়ী তা ছ'মাসের বেশিও হতে পারে। আপাতত এখন তাঁদের বিয়ের কথা চলছে বলেই গুঞ্জন।

কয়েকদিন আগেই হার্ডি সান্ধু বলেন, 'যখন আমরা কোড নেম তিরঙ্গা ছবির শ্যুটিং করছিলাম সে সময় বিয়ে নিয়ে আলোচনা করতাম, পরিণীতি বলতো 'আমি একদিন বিয়ে করব, আর তখনই বিয়ে করব যখন মনে হবে সঠিক মানুষকে খুঁজে পেয়েছি।' রাঘবই তাহলে সেই সঠিক মানুষ! তবে যে যাই প্রশ্ন করুন না কেন, পরিণীতি এবং রাঘব দুজনেই বিয়ে নিয়ে একেবারে চুপ। 

টিনসেল টাউনে জোর গুঞ্জন, তাড়াতাড়িই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি। সম্ভবত এপ্রিলেই আংটি বদল করছেন পরিণীতি। আর সেই জন্যেই হয়তো বর-কন্যা সহ উপস্থিত প্রিয়াঙ্কাও। যদিও শোনা যাচ্ছে সিটাডেলের প্রচারের জন্য দেশে এসেছেন তিনি। প্রিয়াঙ্কার মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের এটিই প্রথম ভারত ভ্রমণ।

আরও পড়ুন: Dev-Rukmini Viral Photo: অবশেষে ভালোবেসে! মলদ্বীপে ‘প্রি-ওয়েডিং শ্যুট’ দেব-রুক্মিনীর?

ইতোমধ্যেই তাঁদের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন অনুরাগীরা। হার্ডি সান্ধু বলেন,'আমি খুব খুশি যে বিয়েটা ফাইনালি হচ্ছে। পরিণীতিকে শুভেচ্ছা।' অপরদিকে রাজনীতিবিদ সঞ্জীব অরোরা লেখেন, ‘রাঘব ও পরিণীতিকে আমি আন্তরিক শুভেচ্ছা জানাই।প্রেম ও আনন্দে ভরে উঠুক পরিণীতি ও রাঘবের এই বন্ধন।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.