প্রথমবার আইটেম সংয়ে 'নতুন' পরিণীতি চোপড়া (ভিডিও)

চুলবুলি, মিষ্টি, বুদ্ধিমতি সুন্দরী। পরিণীতি চোপড়াকে নিয়ে এমন কথাই বলা হয়ে থাকে। ইসকজাদে থেকে শুদ্ধ দেশী রোমান্স। দিল দিল থেকে হাস তো ফাসি। পরিণীতি চোপড়া বারবার পাওয়া গিয়েছে অন্যরকম ভূমিকায়। কিন্তু ওজন ঝরিয়ে একেবারে ফিট শরীর নিয়ে এবার হাজির হচ্ছেন 'চুলবুলি চোপড়া'।

Updated By: Jul 13, 2016, 03:16 PM IST
প্রথমবার আইটেম সংয়ে 'নতুন' পরিণীতি চোপড়া (ভিডিও)

ওয়েব ডেস্ক: চুলবুলি, মিষ্টি, বুদ্ধিমতি সুন্দরী। পরিণীতি চোপড়াকে নিয়ে এমন কথাই বলা হয়ে থাকে। ইসকজাদে থেকে শুদ্ধ দেশী রোমান্স। দিল দিল থেকে হাস তো ফাসি। পরিণীতি চোপড়া বারবার পাওয়া গিয়েছে অন্যরকম ভূমিকায়। কিন্তু ওজন ঝরিয়ে একেবারে ফিট শরীর নিয়ে এবার হাজির হচ্ছেন 'চুলবুলি চোপড়া'।

আরও পড়ুন-এটাই এখনও পর্যন্ত বছরের সবচেয়ে বড় ফ্লপ সিনেমা

ডেভিড ধাওয়ানের ছেলে তথা বরুণ ধাওয়ানের ভাই রোহিত ধাওয়ানের সিনেমা ঢিসুম-এর একটি গানে কোমর দোলাবেন পরিণীতি। অনেকেই এটাকে আইটেম সং বলছেন। গানের নাম "Jaaneman Aah"। তার মানে নিজের শরীরকে বদলে ক্যামেরার আসার পর এটাই হল পরিণীতির প্রথম আইটেম সং। পরিণীতিকে এই সিনেমা শুধু এই গানটিতেই দেখা যাবে। গানে পরিণীতির সঙ্গে আছেন বরুণ ধাওয়ান। বরুণই টুইট করে জানান, মাত্র ১৬ ঘণ্টার মধ্যেই শ্যুট হয়ে গিয়েছে 'জানেমান আ' নামের গানটি।

আরও পড়ুন-বলিউডের এই সিজলিং বিউটিকে নিয়ে দেখা দিল জল্পনা!

গোবিন্দা ও করিশ্মা কাপুরের কথা ভেবে এই গানটি তৈরি করা হয়েছে। ঢিসুম রিলিজ করবে ২৯ জুলাই। সিনেমাটিতে আছেন জন আব্রাহাম, বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্ডেজ, অক্ষয় খান্না। ছোট্ট একটি ক্যামিও চরিত্রে আছেন অক্ষয় কুমার ও নারগিশ ফাকরি।

আরও পড়ুন-রামায়ণের সীতা এখন কেমন দেখতে?

.