প্রধানমন্ত্রী মোদীকে কি 'বন্ধু' ভাবছেন? কটাক্ষ অভিনেত্রী পরিণীতি চোপড়াকে

কোনও মন্তব্য করেননি অভিনেত্রী 

Updated By: Jan 21, 2019, 07:04 PM IST
প্রধানমন্ত্রী মোদীকে কি 'বন্ধু' ভাবছেন? কটাক্ষ অভিনেত্রী পরিণীতি চোপড়াকে

নিজস্ব প্রতিবেদন : বলিউডের 'ইয়ংস্টার'-দের সঙ্গে সম্প্রতি বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে যেমন হাজির হন অভিনেতা আয়ুষ্মান খুরানা, তেমনি আলিয়া ভাট, রণবীর সিং, রোহিত শেঠি, রণবীর কাপুরসহ একাধিক পরিচালক অভিনেতা। বি টাউনের একগুচ্ছ অভিনেতা, অভিনেত্রী এবং পরিচালকদের সঙ্গে বৈঠকের সময় হাজির হন পরিণীতি চোপড়াও। কিন্তু, প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে দেখা করতে গিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতি চোপড়ার ব্যবহার নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে।

আরও পড়ুন : জঙ্গলের মধ্যে সানি লিওন, ভাইরাল হল ভিডিও
সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে, সেখানকার একটি ছবি শেয়ার করেন বলিউড অভিনেত্রী। যেখানে পরিণীতিকে উষ্ণ অভ্যর্থনা জানাতে তাঁর সঙ্গে হাত মেলাতে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু, প্রধানমন্ত্রীর সঙ্গে হাত না মিলিয়ে, পরিণীতি তাঁকে পাল্টা নমষ্কার জানান। আর ওই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করার পর পরই তা ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন : ক্যান্সার আক্রান্ত স্ত্রীর মনের জোর বাড়াতে কী করছেন আয়ুষ্মান, দেখুন

(স্ক্রিন শট সংগৃহিত)


প্রধানমন্ত্রী যেখানে হাত বাড়িয়ে দিচ্ছেন, তখন বলিউড অভিনেত্রী কীভাবে ওই মুহূর্তে পাল্টা নমষ্কার জানান, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী মোদী বন্ধু নন যে তাঁর সঙ্গে পরিণীতি এমন ব্যবহার করবেন। এমন মন্তব্যও করা হয় ওই ছবি নিয়ে। যদিও বিষয়টি নিয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি বলিউড অভিনেত্রী।
দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, বার্লিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফরের সময় তাঁর সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা চোপড়া। ওই সময় প্রিয়াঙ্কা কেন হাঁটুর ওপরে তোলা পোশাক পরে প্রধানমন্ত্রীর সামনে বসেন, তা নিয়েও করা হয় জোর কটাক্ষ। যদিও বিস্তর সমালোচনার পরও প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দিল্লির রিসেপশনে হাসিমুখে হাজির হন প্রধনামন্ত্রী নরেন্দ্র মোদী। 

.