Mitthye Premer Gaan: রোম্যান্সের গল্প নিয়ে অনির্বাণ- ইশা- অর্জুন ট্রায়ো, দেখে নিন ফার্স্ট লুক!

 হর্ষ নেওটিয়ার কন্যা পরমা নেওটিয়ার পরিচালনায় প্রথম ছবি। সেখানেই রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, অর্জুন চক্রবর্তী এবং ইশা সাহা। ছবির নাম ‘মিথ্যে প্রেমের গান’। এদিন প্রকাশ্যে এল ছবির ফার্স্টলুক। 

Updated By: Jan 13, 2023, 05:02 PM IST
Mitthye Premer Gaan: রোম্যান্সের গল্প নিয়ে অনির্বাণ- ইশা- অর্জুন ট্রায়ো, দেখে নিন ফার্স্ট লুক!
নিজস্ব চিত্র।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হর্ষ নেওটিয়ার কন্যা পরমা নেওটিয়ার পরিচালনায় প্রথম ছবি। সেখানেই রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, অর্জুন চক্রবর্তী এবং ইশা সাহা। ছবির নাম ‘মিথ্যে প্রেমের গান’। এদিন প্রকাশ্যে এল ছবির ফার্স্টলুক। এই কাহিনিতে একজন তারকার চরিত্রেই অভিনয় করছেন বাংলা ছবির অন্যতম সেরা তারকা অনির্বাণ ভট্টাচার্য। মোশন পোস্টারে বার্তা, ‘একাকিত্বেই বোধ হয় সব শেষ, একাকিত্বেই বোধহয় সবার শুরু...’’।

আরও পড়ুন, Shah Rukh Khan: রাত ২টো! শাহরুখের হোটেলের ঘরে কে এই ব্যক্তি!

স্বতন্ত্র সঙ্গীতশিল্পী ও গীতিকার অভিকের চরিত্রে এবার বড় পর্দায় ধরা দেবেন অনির্বাণ। ইশাকে দেখা যাবে একজন সাংবাদিকের ভূমিকায়। তাঁর চরিত্রের নাম অন্বেষা। অন্যদিকে অর্জুন এছবিতে একজন শাস্ত্রীয় গায়ক- আদিত্যর চরিত্রে। নিও স্টোরিজের প্রযোজনায় মুক্তির পেতে চলেছে এই কাহিনি ৷ পরিচালনার দায়িত্বে থাকছেন পরমা নেওটিয়া ৷ জানা গিয়েছে আগামী ১০ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে 'মিথ্য়ে প্রেমের গান'৷ আর কোন কোন অভিনেতাকে দেখা যাবে অনির্বাণের সঙ্গে তা অবশ্য় এখনও জানাননি নির্মাতারা ৷

 'মিথ্যে প্রেমের গান'-র সঙ্গীত পরিচালনা করেছেন কুন্তল দে, রণজয় ভট্টাচার্য ও সৌম্য ঋত। প্রসঙ্গত, এর আগে 'ডিটেকটিভ' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন ইশা ও অনির্বাণ। অন্যদিকে ইশা ও অর্জুনকে দেখা গিয়েছে সোনাদা ফ্র্যাঞ্চাইজির একাধিক ছবিতে। 

আরও পড়ুন, Anushka Sharma: কর ফাঁকি দেওয়ার অভিযোগ! বম্বে হাইকোর্টের দ্বারস্থ অনুষ্কা...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.