Pathaan in OTT, Shah Rukh Khan: ওটিটি-তে 'পাঠান', থাকছে বড়পর্দায় বাদ পড়া বিশেষ দৃশ্যও...

Pathaan in OTT, Shah Rukh Khan: যশ রাজ ফিল্মসের প্রযোজনায় 'পাঠান' বলিউডের ইতিহাসে সবচেয়ে সফল সিনেমাগুলির মধ্যে অন্যতম একটি ফিল্ম। 'পাঠান'-এ শাহরুখকে এক নতুন অবতারে দেখা যায়। থিয়েটারে 'পাঠান'-এর সাফল্যের পর, সবাই অপেক্ষা করছিলেন 'পাঠান'-এর ওটিটি রিলিজের তারিখের। অবশেষে দীর্ঘ অপেক্ষার পর, ছবিটি বড়পর্দায় বাদ পড়া বিশেষ কিছু দৃশ্য নিয়ে মুক্তি পেতে চলেছে ওটিটিতে। 

Updated By: Mar 11, 2023, 03:31 PM IST
Pathaan in OTT, Shah Rukh Khan: ওটিটি-তে 'পাঠান', থাকছে বড়পর্দায় বাদ পড়া বিশেষ দৃশ্যও...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বছরের শুরুতেই বড়পর্দায় ঝড় তোলেন শাহরুখ খান। সৌজন্যে তাঁর নয়া অ্যাকশন থ্রিলার পাঠান। ২৫ শে জানুয়ারি হিন্দি, তামিল এবং তেলেগু -এই তিনটি ভারতীয় ভাষায় সিনেমা হলে মুক্তি পায় শাহরুখ-দীপিকার পাঠান। ছবির বক্স অফিস রিপোর্ট জানান দিচ্ছে যে  সিনেমাটির গল্প  থেকে শুরু করে অ্যাকশন দর্শকদের খুবই পছন্দও হয়েছে। 

আরও পড়ুন, Durnibar Saha Wedding: দ্বিতীয়বার বিয়ে করে ট্রোলের মুখে দুর্নিবার, কটাক্ষের জবাব দিলেন গায়ক...

ছবিতে নাম ভূমিকায় ছিলেন শাহরুখ খান, এছাড়াও তাঁকে যোগ্য সঙ্গত দিতে ছিলেন জন আব্রাহাম ও  দীপিকা পাডুকোন । যশ রাজ ফিল্মসের প্রযোজনায় 'পাঠান' বলিউডের ইতিহাসে সবচেয়ে সফল সিনেমাগুলির মধ্যে অন্যতম হয়ে ওঠে। হিন্দি ভাষায় তৈরি পূর্ববর্তী অনেক ছবির রেকর্ড ভেঙে দেয় 'পাঠান'। ২৫০ কোটির বাজেটে তৈরি ছবিটি মুক্তির প্রথম ৪ দিনে, ভারতে ৩৫০ কোটিরও বেশি আয় করে। প্রিয় তারকার দুর্দান্ত প্রত্যাবর্তন উদযাপন করেন শাহরুখের ফ্যানেরা। থিয়েটারে  ফ্যানেদের নাচের ভিডিয়োগুলি সোশ্যাল মিডিয়ার টাইমলাইনে উপচে পড়ে। শেষ ছবি জিরোর ব্যর্থতার পর শাহরুখকে এক নতুন অবতারে দেখা যায় 'পাঠান'-এ। ছবিটির ব্যাপক সাফল্যের পিছনে অনেকগুলি কারণ রয়েছে। তবে, ৪ বছর পর কিং খানের আবার মুখ্য ভূমিকায় বড় পর্দায় ফিরে আসাটা হল এই সাফল্যের সবচেয়ে বড় কারণ। 

আরও পড়ুন, সামাজিক বাধানিষেধের পাঁচিলভাঙা জীবনের গল্প বলবে 'ঘাসজমি'!

ছবিতে পাঠান নামের র-এর একজন ফিল্ড এজেন্টের ভূমিকায় অভিনয় করেন শাহরুখ । শাহরুখের সঙ্গে নজর কাড়েন সলমানও। সলমান খানকে দেখা যায় টাইগারের ভূমিকায়। একটি ক্যামিওতেই জমে ওঠে দুই খানের যুগলবন্দি। জন আব্রাহাম ভিলেনের ভূমিকায় অভিনয় করেছেন। দীপিকার চরিত্রে ছিল বেশ কয়েকটি শেড। পাঠানের সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল-শেখর এবং মিউজিক-স্কোর করেছেন সঞ্চিত বলহারা এবং অঙ্কিত বলহারা।  

থিয়েটারে 'পাঠান'-এর সাফল্যের পর, সবাই 'পাঠান'-এর ওটিটি রিলিজের তারিখের জন্য অপেক্ষা করছিলেন। অবশেষে দীর্ঘ অপেক্ষার পর ছবিটি ওটিটিতে মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল এবং তেলেগুতে ভাষায়। আগামী এপ্রিলের ২৫ তারিখে অ্যামাজন প্রাইমে দেখা যাবে 'পাঠান'। পরিচালক সিদ্ধার্থ আনন্দ এক সাক্ষাৎকারে বলেন যে 'পাঠান' ছবিতে পাঠানের ধর্ম প্রসঙ্গে একটি সিন ছিল। সেন্সরের কারণে বড়পর্দায় রিলিজের সময় সেই দৃশ্য মুছে ফেলা হয়। তিনি জানান যে সেই দৃশ্যটি ওটিটিতে দেখা যাবে।  সুতরাং, যদি এই অ্যাকশন-থ্রিলার  ফিল্মটি আপনার না দেখা হয়ে থাকে, তাহলে ২৫ শে এপ্রিল অ্যামাজন প্রাইমে দেখে নিন ব্লকবাস্টার পাওয়ার-প্যাক্ট ফিল্ম 'পাঠান'।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.