NASA, থেকে Burj Khalifa, বিশ্বের ৪ আইকনিক জায়গায় Pathan-র শ্যুটিং করবেন ShahRukh

নাসা, ডিসকভারি চ্যানেল, মাদাম তুসো এবং বুর্জ খলিফায় হবে শাহরুখের 'পাঠান'-ছবির শ্যুটিং। যা বলিউডে প্রথম। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 2, 2021, 02:27 PM IST
NASA, থেকে Burj Khalifa, বিশ্বের ৪ আইকনিক জায়গায় Pathan-র শ্যুটিং করবেন ShahRukh

নিজস্ব প্রতিবেদন : বহুদিন পর আবারও পর্দায় ফিরছেন কিং খান। সিদ্ধার্থ আনন্দের 'পাঠান' ছবিটি হতে চলেছে শাহরুখের কামব্যাক ফিল্ম। এখবর অবশ্য বেশ পুরনো। এখন শোনা যাচ্ছে, নাসা, ডিসকভারি চ্যানেল, মাদাম তুসো এবং বুর্জ খলিফায় হবে শাহরুখের 'পাঠান'-ছবির শ্যুটিং। যা বলিউডে প্রথম। 

হ্যাঁ, ঠিকই পড়ছেন। সারা পৃথিবীর বেশকিছু আইকনিক স্থানে শ্যুটিং করার সিদ্ধান্ত নিয়েছেন 'পাঠান'-এর নির্মাতারা। এর আগে শুধুমাত্র ২টি হলিউড ছবির শ্যুটিং এই আইকনিক জায়গাগুলিতে হয়েছে। যার মধ্যে রয়েছে টম ক্রুজের মিশন 'ইম্পসিবল : ঘোস্ট প্রটোকল', আর ভিন ডিজেল, ডোয়েন জনসন, পল ওয়াকার-দের 'ফিউরিয়াস সেভেন'। আর এই নিয়ে চতুর্থবার আইকনিক জায়গায় ছবির শ্যুটিং করে ইতিহাস তৈরি করতে চলেছেন শাহরুখ। এর আগে প্রথম বলিউডের ছবি হিসাবে কিং খানের 'স্বদেশ'-এর শ্যুটিং হয় 'নাসা'য়। পরে 'যব তক হ্যায় জান'-এর শ্যুটিং হয় ডিসকভারি চ্যানেলের হেডকোয়ার্টারে। শাহরুখের 'ফ্যান' ছবির শ্যুটিং হয়েছিল 'মাদাম তুসো'তে। আর এবার এই সবকটি জায়গায় একসঙ্গে 'পাঠান'-এর শ্যুটিং হতে চলেছে। এখানেই শেষ নয়, চমক আরও রয়েছে। বুর্জ খলিফার অন্দরে 'পাঠান'-এর অ্যাকশন দৃশ্যের শ্যুটিং হবে, যা সম্ভবত প্রথম। 

জানা যাচ্ছে, 'পাঠান'-এর জন্য আন্তর্জাতিক স্টান্ট টিম আনা হচ্ছে। তবে শুধু শাহরুখ খানই নন, 'পাঠান' ছবিতে দেখা যাবে হৃত্বিক রোশন, দীপিকা পাড়ুকোনকেও। শাহরুখ অনুরাগীরা এখন 'পাঠান'-এর মুক্তির অপেক্ষায় দিন গুনছেন।