রিচার মানহানির মামলা, ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই বলে স্পষ্ট জানালেন পায়েল ঘোষ

তাঁকে যা বলা হয়েছিল, তার উল্লেখ করেছেন মাত্র। তাই ক্ষমা চাওয়ার কোনও প্রশ্ন নেই বলে স্পষ্ট বলেন পায়েল ঘোষ

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 8, 2020, 11:40 AM IST
রিচার মানহানির মামলা, ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই বলে স্পষ্ট জানালেন পায়েল ঘোষ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​কারও কাছে ক্ষমা চাইবেন না। তিনি ভুল কিছু করেননি। কারও সম্পর্কে ভুল কিছুও বলেননি। তাঁকে যা বলা হয়েছিল, তার উল্লেখ করেছেন মাত্র। তাই ক্ষমা চাওয়ার কোনও প্রশ্ন নেই বলে স্পষ্ট বলেন পায়েল ঘোষ।

সম্প্রতি পায়েল ঘোষের বিরুদ্ধে মানহানির মামলা করেন বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা। অনুরাগ কাশ্য়পের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করতে গিয়ে কেন রিচা চাড্ডার নাম টেনে নিয়ে আসা হয়েছে, তার বিরুদ্ধেই পায়েল ঘোষের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন রিচা চাড্ডা। আলি ফজলের বান্ধবীর ওই অভিযোগের পরই এবার তাঁর বিরুদ্ধে পালটা মুখ খুললেন পায়েল ঘোষ।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যু নিয়ে মিথ্যে অভিযোগ করলে পুরস্কার ফিরিয়ে দেব, স্বরাকে ঝাঁঝালো আক্রমণ কঙ্গনার

অনুরাগ কাশ্যপের কাছে অডিশন দিতে গেলে চলচ্চিত্র পরিচালক তাঁর যৌন হেনস্থা করেছেন বলে সম্প্রতি অভিযোগ দায়ের করেন মডেল অভিনেত্রী পায়েল ঘোষ। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। অনুরাগ ডাকলে রিচা চাড্ডা, হুমা কুরেশির মতো অভিনেত্রীরা তাঁর কাছে চলে আসেন বলে পায়েলকে জানান অনুরাগ। এমনই দাবি করেন বাঙালি মডেল অভিনেত্রী। শুধু তাই নয়, বন্ধ ঘরের মধ্যে নীল ছবি চালিয়ে দিয়ে অনুরাগ তাঁর সঙ্গে অশ্লীল ব্যবহার করেছেন বলেও অভিযোগে সরব হন পায়েল। 

বাঙালি মডেল অভিনেত্রীর ওই অভিযোগের পরই মু্ম্বইয়ের ওশিওয়াড়া থানায় দায়ের করা হয় এফআইআর। এরপর পায়েল ঘোষের অভিযোগের ভিত্তিতে ওশিওয়াড়া থানায় গিয়ে নিজের বয়ান রেকর্ড করান অনুরাগ কাশ্যপ। শুধু তাই নয়, পায়েল অভিযোগ দায়েরের সময় যে তারিখের উল্লেখ করেন, সেই সময় তিনি শ্রীলঙ্কায় শ্যুটিংয়র জন্য ছিলেন বলে পালটা দাবি করেন অনুরাগ কাশ্যপ।

.