রড নিয়ে হামলা, অ্যাসিড হামলার চেষ্টাও হয়েছে, গুরুতর অভিযোগ Payal Ghosh-র

হামলাকারীদের হাতে থাকা বোতলে অ্যসিড ছিল বলে অনুমান পায়েলের।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 21, 2021, 02:38 PM IST
রড নিয়ে হামলা, অ্যাসিড হামলার চেষ্টাও হয়েছে, গুরুতর অভিযোগ Payal Ghosh-র

নিজস্ব প্রতিবেদন : ওষুধ কিনে বাড়ি ফেরার পথে হামলার মুখে পড়লেন অভিনেত্রী পায়েল ঘোষ (Payal Ghosh)।মুখোশ পরা কিছু লোক তাঁর দিকে রড নিয়ে তেড়ে যান বলে অভিযোগ। কোনওরকমে প্রাণে বাঁচেন তিনি। শুধু তাই নয়, হামলাকারীদের হাতে থাকা বোতলে অ্যসিড ছিল বলে অনুমান পায়েলের।

ইনস্টাগ্রামে ফ্যান পেজের তরফে পোস্ট করা ভিডিয়োতে পুরো ঘটনা তুলে ধরেছেন পায়েল ঘোষ (Payal Ghosh)। যেখানে অভিনেত্রীকে বলতে শোনা গেছে, ''হাই, আমি পায়েল ঘোষ এবং গতকাল আমি কিছু ওষুধ কিনতে বেরিয়েছিলাম। আমি যখন গাড়িতে উঠতে যাই, তখন কিছু লোক এসে আমাকে আক্রমণ করে। ওদের হাতে একটি বোতল ছিল। আমি জানি না তাতে কী ছিল। আমার সন্দেহ, ওতে হয়তো অ্যাসিড ছিল। ওরা আমাকে রড দিয়ে আঘাত করার চেষ্টাও করেছিল। আমি পালানোর চেষ্টা করি এবং চিৎকার করি। রডটি আমার বাম হাতে লাগে, আমি আহত হই।'' পায়েল আরও বলেন, "এর আগে কখনও এধরনের ঘটনার মুখোমুখি হইনি। মুম্বইয়ে আমার সঙ্গে এধরনের ঘটনা প্রথমবার ঘটল।  সত্যিই জানি না এটা কী ছিল!''

আরও পড়ুন-দু'বার রাজ্যসভা আসনের প্রস্তাব ফিরিয়েছি, রাজনীতিতে আগ্রহী নই: Sonu Sood

শুধু তাই নয়, ইনস্টাগ্রামে হাতে আঘাত লাগার একটি ছবিও শেয়ার করেছেন পায়েল (Payal Ghosh)। জানিয়েছেন. তিনি সারা রাত ব্যাথায় ঘুমতো পারেননি। 

এই ঘটনায় আজ, মঙ্গলবার পুলিসের কাছে FIR- দায়ের করবেন বলেও জানিয়েছেন পায়েল ঘোষ। প্রসঙ্গত, গতবছর (২০২০)তে পরিচালক, প্রযোজক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)-র বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে খবরের শিরোনামে উঠে এসেছিলেন পায়েল। আর এবার ফের একবার হামলার অভিযোগে চর্চায় উঠে এলেন অভিনেত্রী। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)