Encrypted: প্রাণঘাতী অ্যাপের জালে মাদকাসক্ত ঐশ্বর্য, বোনের মৃত্যু রহস্য খুঁজতে মরিয়া দিদি পায়েল

দিয়া কি পারবে এই অ্যাপটির  এনক্রিপটেড কোড এর মাস্টারমাইন্ড কে খুঁজে বের করতে? এটা কি পরিকল্পিত চক্রান্ত, নাকি পূর্বতন কোনো অপরাধীর ধারাবাহিক অপরাধ!

Updated By: May 11, 2022, 06:26 PM IST
Encrypted: প্রাণঘাতী অ্যাপের জালে মাদকাসক্ত ঐশ্বর্য, বোনের মৃত্যু রহস্য খুঁজতে মরিয়া দিদি পায়েল

নিজস্ব প্রতিবেদন: দিয়া ও তানিয়া দুই বোন। প্রেমে ব্যর্থ হয়ে তানিয়া মাদকাসক্ত হয়ে পড়ে এবং এই আসক্তির কারণে তাঁর প্রচুর অর্থব্যয় হয়। খুব অল্প সময়ের মধ্যেই তানিয়া আর্থিক অনটনের শিকার হয়ে খুব সহজে টাকা আয়ের উপায় খুঁজতে থাকে। ঠিক এই সময়ে একটি আইটি  কোম্পানির 'ডার্ক ডেয়ার' নামের অ্যাপ তানিয়ার হাতে এসে পরে। এই অ্যাপটি তার ব্যবহারকারীকে কিছু সাহসী টাস্ক করার নির্দেশ দেয়, যা করতে পারলে ব্যবহারকারী একটি নির্দিষ্ট পরিমাণ টাকা রোজগার করতে পারে। তানিয়া নিজের মাদকের খরচ তুলতে এই অ্যাপের প্রতি আকৃষ্ট হয় এবং কিছু সাহসী টাস্ক করে ফেলে যার মধ্যে সে একটা খুনও করে ফেলে।  

এরপর যথারীতি তানিয়াকে গ্রেফতার হয় এবং পুলিশি হেফাজতে সে আত্মহত্যা করে। বোনের রহস্য মৃত্যুর কারণ খুঁজতে শহরে উপস্থিত হয়, তানিয়ার দিদি দিয়া। ঘটনাচক্রে দিয়ার সঙ্গে আলাপ হয় তদন্তকারী অফিসার ACP হেমা সিং ও  রিপোর্টার সোহাগের সঙ্গে। দিয়া তাদের কাছ থেকে জানতে পারে এই ডার্ক ডেয়ার অ্যাপ কীভাবে তাঁর বোনের মতো লক্ষ লক্ষ যুবক যুবতীকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে। বিভিন্ন তথ্য থেকে দিয়া নিশ্চিত হয় যে তাঁর বোন একটি ঘৃণ্য চক্রান্তের শিকার। সে তাঁর বোনের মৃত্যুর প্রতিশোধ নেওয়ার জন্য বদ্ধপরিকর হয়ে ওঠে। এবার সে নিজেই প্ল্যান করে এই চক্রান্তের পর্দা ফাঁস করতে ময়দানে নামে। দিয়া কি পারবে এই অ্যাপটির  এনক্রিপটেড কোড এর মাস্টারমাইন্ড কে খুঁজে বের করতে? এটা কি পরিকল্পিত চক্রান্ত, নাকি পূর্বতন কোনো অপরাধীর ধারাবাহিক অপরাধ! এই গল্প নিয়েই তৈরি হচ্ছে ক্লিকের আগামী ওয়েব সিরিজ এনক্রিপটেড। 

এই ওয়েবসিরিজের(Web Series) কাহিনী সৌপ্তিক চক্রবর্তীর(Souptik C) লেখা। তিনিই এই ওয়েব সিরিজের পরিচালক। পাশাপাশি এটি প্রযোজনাও করবেন তিনি, সঙ্গে রণিতা দাশ(Ranieeta Dash)। প্রযোজনার পাশাপাশি এই সিরিজের সৃজনশীল পরিচালনায় থাকবেন তিনি। সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে পায়েল সরকার, ঐশ্বরিয়া সেন, রিচা শর্মা, রানা বসু ঠাকুর, অমিতাভ আচার্য, অর্পিতা দাস, রানা মুখার্জি, সূর্যেন্দ্র বাগচী, ইন্দ্রনীল দে, সানু সোমনাথকে। এই প্রথম বাংলা ওয়েব সিরিজের টাইটেল সং গেয়েছে এবং অভিনয় করেছে বাংলা রক ব্যান্ড ক্যাকটাস। 

.