Payel Sarkar: এখনও কেন অবিবাহিত? আসল কারণটা সামনে আনলেন পায়েল...

Payel Sarkar:  ‘প্রেম আমার’, ‘লে ছক্কা’ থেকে ‘বোঝে না সে বোঝে না’র মতো একের পর এক হিট ছবি তিনি উপহার দিয়েছেন দর্শকদের। আগামী দিনে তাঁর ঝুলিতে রয়েছে আরও কিছু ছবির অভাব। প্রফেশনে অনেক সফলতা ছুঁয়েও এখনও সিঙ্গল জীবন কাটাচ্ছেন অভিনেত্রী পায়েল সরকার। কিন্তু কেন? 

Updated By: Apr 10, 2024, 09:31 PM IST
Payel Sarkar: এখনও কেন অবিবাহিত? আসল কারণটা সামনে আনলেন পায়েল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা বানিজ্যিক ছবির প্রথমসারির সফল অভিনেত্রী পায়েল সরকার(Payel Sarkar)। ‘প্রেম আমার’, ‘লে ছক্কা’ থেকে ‘বোঝে না সে বোঝে না’র মতো একের পর এক হিট ছবি তিনি উপহার দিয়েছেন দর্শকদের। দেব থেকে সোহম, তাঁকে দেখা গেছে প্রথম সারির নায়কদের সঙ্গে। তবে ব্যক্তিগত জীবনে এখনও ‘সিঙ্গল’ অভিনেত্রী। কিন্তু কেন?জানালেন অভিনেত্রী নিজেই। 

আরও পড়ুন- Zeenat Aman: 'বিয়ের আগে লিভ-ইন করা জরুরি', পরামর্শ জিনাত আমনের...

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর ‘আবার অরণ্যের দিনরাত্রি’ সিনেমা। সম্প্রতি দাদাগিরির মঞ্চে এই ছবির প্রোমশনে  ‘সিঙ্গেল’ জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন পায়েল সরকার। জানান ৪২ বছর বয়সেও তার অবিবাহিত থাকার কারণ। পায়েলের সঙ্গে কখনও নাম জড়িয়েছে রাজ চক্রবর্তীর ও কখনও সৃজিত মুখোপাধ্যায়ের। তবে সেই সম্পর্ক কোনওটাই বিয়ে অবধি গড়ায়নি। এ বিষয়ে ‘দাদাগিরি’র মঞ্চে পায়েল জানান, 'অনেকেই আমাকে জিজ্ঞেস করেন আমি এখনও কেন সিঙ্গল। আসলে বাঙালি পরিবারে মেয়ের বাবারা অনেক পজেসিভ'।

পায়েলকে মাঝখানে থামিয়ে সৌরভ জানতে চান, ‘তাহলে বলছো তুমি ‘সিঙ্গেল’ বাবা-মায়ের জন্য’। সম্মতি জানিয়ে অভিনেত্রী যোগ করেন,‘যেমন মনের মতো ছেলে খুঁজে পাওয়া কঠিন, তার চেয়েও বেশি কঠিন বাবা-মায়ের মনের মতো ছেলে খুঁজে পাওয়া। আমার কথা তো ছেড়ে দাও, বাবা-মায়ের মনের মতো ছেলেও খুঁজে পাচ্ছি না।’ 

এরপরই সানার প্রসঙ্গ টানেন পায়েল। সৌরভের কোর্টে বল ঠেলে বলেন, ‘ধরো, সানা বড় হচ্ছে। ও যদি তোমার সামনে এসে বলে ও কাউকে ভালোবাসে, এটা ওর বয়ফ্রেন্ড। দেখবে তোমার পৃথিবীটা কেমন উল্টোপাল্টা হয়ে যাবে।’ জবাবে সৌরভ বলেন, সানা তাকে পাত্তা দেয় না। এরপরই জানিয়ে দেন, সানার বয়ফ্রেন্ডকে ১০টা প্রশ্ন করবেন তিনি, তবে তাকে নিয়ে কোনও আপত্তি থাকবে না। কারণ সানার প্রেমিক কোনোভাবেই দাদার জগতটা বদলাতে পারবে না। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.