Zeenat Aman: 'বিয়ের আগে লিভ-ইন করা জরুরি', পরামর্শ জিনাত আমনের...

Zeenat Aman: সত্তর ও আশির দশকের অন্যতম সাহসী নায়িকা ছিলেন জিনাত আমন। পোশাক নির্বাচন থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের সিদ্ধান্ত, সবেতেই তিনি ছিলেন অন্যদের থেকে আলাদা। এবার রিলেশনশিপ নিয়ে এক বিশেষ পরামর্শ দিলেন বর্ষীয়ান অভিনেত্রীর। 

Updated By: Apr 10, 2024, 08:48 PM IST
Zeenat Aman: 'বিয়ের আগে লিভ-ইন করা জরুরি', পরামর্শ জিনাত আমনের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লিভ-ইন সম্পর্ক এখনও খোলা মনে মেনে নেন না, এই ধরনের মানুষের সংখ্যাই বেশি সমাজে। এখনও অনেকেই এই সম্পর্ককে ভালো চোখে দেখেন না। তবে এই সম্পর্ক প্রসঙ্গে এবার ভিন্ন মত পোষণ করলেন অভিনেত্রী জিনাত আমন(Zeenat Aman)। তিনি বলেন, আজকের তরুণদের বিয়ের আগে লিভ-ইন করা উচিত। কেন এই কথা বললেন বর্ষীয়ান অভিনেত্রী। 

আরও পড়ুন- Shakib Khan-Bubly: 'শাকিব খানের বাড়িতেই আমাদের বিয়ে, সেখানেই সংসার, এখনও বিচ্ছেদ হয়নি', দাবি বুবলীর

সম্প্রতি অভিনেত্রীর এক অনুরাগী জিনাত আমনের কাছে সম্পর্কের বিষয়ে পরামর্শ চেয়েছিলেন, সেই প্রসঙ্গেই তাঁর চিন্তাভাবনা শেয়ার করেছেন । নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অভিনেত্রী তাঁর পোষ্য লিলির ছবি শেয়ার করেছেন লিখেছেন, 'বিয়ের আগে একসঙ্গে থাকতে থাকতেই ছোট-বড় ঝগড়া মিটিয়ে নিতে শেখেন কাপলরা। তাঁদের মধ্যে সমন্বয় বাড়ে'। 

জিনাত আমন লিখেছেন, ‘আপনারা কেউ আমার আগের পোস্টে মন্তব্য করেছেন এবং সম্পর্কের বিষয়ে পরামর্শ চেয়েছেন। তাই আপনি যদি রিলেশনশিপে থাকেন তাহলে আমার পরামর্শ হল বিয়ের আগে লিভ-ইন করা উচিত। আমি আমার দুই ছেলেকে একই পরামর্শ দিই। তারা হয় আগে লিভ-ইন রিলেশনশিপে ছিলেন বা বর্তমানে করছেন'।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zeenat Aman (@thezeenataman)

অভিনেত্রীর মতে, ‘দিনের কয়েক ঘণ্টার জন্য নিজের সেরা ভার্সন হওয়া সহজ। কিন্তু আপনি একটি বাথরুম শেয়ার করতে পারেন? আপনি খারাপ মেজাজ নিয়ন্ত্রণ করতে পারেন? আপনি কি ডিনারের জন্য কি খাবার খেতে একমত? এ ধরনের বিষয় নিয়েই বিয়েতে ছোটখাটো ঝগড়া-বিবাদ হয়। কিন্তু তাঁরা কি মারামারি এবং প্রতিদিনের ঝড় সামলাতে পারেন? তাদের প্রথমে এটি টেস্ট করা উচিত। বিয়ের আগে আপনাদের মধ্যে সমন্বয় আছে কি না তা দেখতে হবে?’

আরও পড়ুন- Nora Fatehi: 'আল্লাকে ভয় পায় এমন ছেলে চাই...' শীঘ্রই বিয়ে করছেন নোরা?

জিনাত আমন আরও লিখেছেন, ‘আমি জানি ভারতীয় সমাজে বিয়ের আগে একসঙ্গে থাকা অর্থাৎ লিভ-ইন করাকে পাপ বলে মনে করা হয়। সমাজ এ বিষয়ে কঠোর। মানুষ কি বলবে? কিন্তু পরিবার এবং সরকারকে মাঝখানে আনার আগে, পার্টনাদের উচিত নিজেদের সম্পর্কের কতটা দৃঢ়, তা পরীক্ষা করা'।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.