Alia Bhatt: আলিয়ার নতুন লুকের জাদুতে মত্ত নেটপাড়া, মুহূর্তেই ভাইরাল সেই ছবি

রকি অউর রানি কি প্রেম কাহানির শেষের দিকের শ্য়ুটিং-এ ব্য়স্ত আলিয়া ভাট, সঙ্গে রয়েছেন রণবীর সিংহ। সিনেমার শ্যুটিং চলছে কাশ্মীরে। ফ্যানদের সঙ্গে ছবিও তুলেছেন তিনি। করণ জোহর পরিচালিত এই ছবি মুক্তি পাবে জুলাই মাসে। অনুরাগীদের তোলা সেই সব ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Mar 4, 2023, 06:17 PM IST
Alia Bhatt: আলিয়ার নতুন লুকের জাদুতে মত্ত নেটপাড়া, মুহূর্তেই ভাইরাল সেই ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সদ্যই মা হয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তবে তাঁর কাজে ভাটা পড়েনি। করণ জোহর পরিচালিত তাঁর পরবর্তী ছবির শেষ পর্যায়ের শ্য়ুটিং চলছে। তিনি এখন রয়েছেন কাশ্মীরে। জুলাই মাসে আসতে চলেছে 'রকি অউর রানি কি প্রেম কাহানি'। এই মুহূর্তে ছবিটির শেষ গানটির শ্যুটিং চলছে।
লাল পোশাকে কাজল নয়না আলিয়ার ছবি মনে ঝড় তুলেছে অনুরাগীদের। এর আগেই করণ জোহর ছবি মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ার প্রসঙ্গে বলেছেন, ছবির শেষে একটি রোম্যান্টিক গানের কাজ বাকি রয়েছে, আলিয়ার মাতৃত্বকালীন ছুটির পরেই সেটা শেষ হবে। ইতিমধ্যেই সেই কাজ শেষের পথে।

আরও পড়ুন: Nawazuddin Siddiqui Allegedly Abandons Wife and Children: 'মাঝরাতে সন্তান-সহ রাস্তায় বের করে দিয়েছে'! নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আলিয়ার

আলিয়া এবং রণবীর সিংহের জুটি বরাবরই দর্শকদের পছন্দের। প্রিয় অভিনেতা ও অভিনেত্রীকে কাশ্মীরের মাটিতে পেয়ে উচ্ছ্বসিত অনুরাগীরা। অনুরাগীদের ক্যামেরাবন্দি ছবিতেই করণ, আলিয়া ও রণবীরকে একটি ক্যাফেতে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। অনুরাগীদের তোলা সেই সব ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। করণ জোহর বলেন, স্পেশাল ট্রিবিউট এই গানটিতে আলিয়ার লুকটি শ্রীদেবীর আইকনিক 'চাদঁনি' লুক থেকে অনুপ্রাণিত হয়ে নেওয়া হয়েছে।

বেশ কিছুদিন অবসরের পর আবার বড় পর্দায় পরিচালনায় ফিরছেন করণ জোহর। নতুন এই রোম্যান্টিক ছবিতে নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করছেন আলিয়া এবং রণবীর। তবে এঁদের ছাড়াও এই ছবিটিতে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রী জয়া বচ্চন, ধর্মেন্দ্র এবং শাবানা আজমিকে। এছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে বাঙালি অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়কে। 
চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল 'রকি অউর রানী কি প্রেম কাহানি'। তারপরে তা পিছিয়ে যায় এপ্রিল মাসে। তবে শেষ পর্যন্ত এই বছর জুলাই মাসের ২৮ তারিখে মুক্তি পেতে চলেছে 'রকি অউর রানি কি প্রেম কাহানি'। নিজেদের সোশ্যাল মিডিয়ায় এ কথা পোস্ট করে জানিয়েছেন আলিয়ারা।

আরও পড়ুন: Priyanka Sarkar: গলায় কণ্ঠি, মাথায় নেই চুল! রুক্মিণীকে চ্যালেঞ্জ ছুড়ে বিনোদিনী এবার প্রিয়াঙ্কা

মা হওয়ার পর এটি আলিয়ার প্রথম ছবি। করণ জোহরের হাত ধরে এবছর বড় পর্দায় ফিরছেন তিনি। গতবছর পর পর মেগাহিট ছবি দিয়েছেন তিনি। 'গঙ্গুবাঈ' বক্সঅফিসে দারুণ সাফল্য পায়। সেই সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করে আলিয়ার 'ডার্লিংস'।  অপর দিকে রণবীর সিংহের '৮৩' যতটা প্রচার পেয়েছিল ততটা সাফল্য পায়নি। তাই 'রকি অউর রানি কি প্রেম কাহিনি' নিয়ে আশাবাদী রণবীরও। উল্লেখ্য, এই বছরই হলিউডে 'হার্ট অফ স্টোন' ছবিতে ডেবিউ করতে চলেছেন আলিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.